Find us on

মালদায় ১০ লক্ষ টাকার মাদক সহ ধৃত দুই পাচারকারী
প্রথম পাতা
মালদা

মালদা, ১৫ জানুয়ারিঃ পাচার হওয়ার আগেই প্রায় ১০ লক্ষ টাকার মাদক উদ্ধার করলেন নারকোটিক কনট্রোল ব্যুরোর গোয়েন্দারা। গ্রেফতার করা হয়েছে দুই আন্তর্জাতিক পাচারচক্রের পান্ডাকে। সোমবার ধৃতদের মালদা আদালতে তোলা হলে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।

রবিবার রাতে নারকোটিক কনট্রোল ব্যুরোর একটি দল গোপন সূত্রে খবর পেয়ে হানা দেয় মালদা টাউন স্টেশন সংলগ্ন ঝলঝলিয়ার একটি দোকানে। সেই দোকান থেকে বাজেয়াপ্ত করা হয় ৪ কিলোগ্রাম গাঁজা ও ৩০.৩ গ্রাম মেথামফেটামাইন ড্রাগস্। গ্রেফতার করা হয় দোকানের মালিক কৃষ্ণচন্দ্র দাসকে। জেরার মুখে সে অসম থেকে ওই গাঁজা আমদানির কথা স্বীকার করেছে।

জোরায় পাওয়া তথ্যের ভিত্তিতে গতরাতেই বালিয়াডাঙ্গা গ্রামে হানা দেন নারকোটিক কনট্রোল ব্যুরোর অপর একটি দলের গোয়েন্দারা। একটি বাড়িতে তল্লাশি চালিয়ে বাজেয়াপ্ত করা হয় ৫৫.২ গ্রাম মেথামফেটামাইন ট্যাবলেট ও ১৯৪৭টি বুপ্রোনোফাইন ইনজেকশন। গ্রেফতার করা হয় রফিকুল নামে এক পাচারকারীকে। উদ্ধার হওয়া মাদকের আনুমানিক বাজারমূল্য ৪০ লক্ষ টাকা বলে জানান গোয়েন্দারা।

নারকোটিক কনট্রোল ব্যুরোর আইনজীবী সুদীপ্ত গাঙ্গুলি জানান, বাজেয়াপ্ত হওয়া মাদকগুলি মায়ানমার হয়ে বাংলাদেশ, সেখান থেকে মালদায় ঢুকে পড়ে। এই ঘটনায় প্রমাণ যে, এই জেলায় মাদকেরও রমরমা কারবার চলছে।

সংবাদদাতাঃ কল্লোল মজুমদার

মালদায় ১০ লক্ষ টাকার মাদক সহ ধৃত দুই পাচারকারী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *