শনিবার, জানুয়ারি ২১, ২০১৭


Find us on

গান নিয়ে আবদার না মেটায় বিয়েবাড়িতে হামলা, জখম পাঁচ

পুরাতন মালদা, ৫ ডিসেম্বরঃ পছন্দমতো গানের আবদার না মেটায় ব্লেড দিয়ে হামলা চলল বিয়েবাড়িতে। রবিবার রাতে ওই ঘটনাটি ঘটে পুরাতন মালদার সাহাপুর পাবনাপাড়ায়। ঘটনায় পাঁচজন জখম হয়েছেন। একজনের অবস্থা আশঙ্কাজনক। প্রত্যেকেই মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভরতি। জানা গিয়েছে, ব্যাপক ভাঙচুর চালানো হয় বিয়েবাড়ির ভোজ অনুষ্ঠানের চেয়ার, টেবিল, গান বাজানোর মেশিনে। একটি গাড়িও ভাঙচুর করা হয় বলে অভিযোগ। ওইদিন রাত ১১টা থেকে ১২টা পর্যন্ত বিয়েবাড়ির অনুষ্ঠানে গণ্ডগোল চলে, ঘটনার প্রেক্ষিতে মালদা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

সাহাপুর পাবনাপাড়ার বাসিন্দা পলান হালদারের ছেলে শ্যামল হালদারের বিয়ের ভোজ অনুষ্ঠান ছিল রবিবার রাতে। কনেযাত্রীদের আবদার মতো ডিজের মালিক গান না চালানোয় কনেযাত্রীরা ডিজে মেশিন ভাঙচুর চালায় ও প্রতিবেশিদের মারধর করে বলে অভিযোগ। এদিন কনেযাত্রীদের ব্লেড হামলায় বেশ কয়েকজন জখম হয়েছেন। আহতরা হলেন প্রহ্লাদ রায় (২৫), বাসুদেব হালদার (৩৮), বিপ্লব হালদার (৩৪), উত্তম হালদার (২৮)। কনেযাত্রীদের মধ্যে নববধূর জামাইবাবু ইন্দ্রজিত হালদারও জখম হয়েছেন। বিয়ের অনুষ্ঠান বাড়িতে প্রায় ঘণ্টাখানেক তাণ্ডবলীলা চলে বলে অভিযোগ। মালদা থানার পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। ঘটনায় বেশ কয়েকজনকে গ্রেফতার করে মালদা থানার পুলিশ।

এবিষয়ে মালদা থানার আইসি তপন ভট্টাচার্য বলেন, ‘সাহাপুরের পাবনাপাড়ায় এক বিয়ে বাড়িতে গণ্ডোগোল হয়েছিল। ঘটনায় মোট ১১ জনকে গ্রেফতার করেছি। তাদের আদালতে তোলা হয়েছে।’