শনিবার, জানুয়ারি ২১, ২০১৭


Find us on

তৃণমূলের ডাকে সাড়া দিয়ে বিক্ষোভ মিছিল বিভিন্ন জেলা সহ রাজধানী দিল্লিতেও

উত্তরবঙ্গ সংবাদ পোর্টালঃ রোজভ্যালি কাণ্ডে প্রথমে তাপস পাল ও পরে তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের গ্রেপ্তারের প্রতিবাদে তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে সাড়া দিয়ে বুধবার সকাল থেকেই শুরু হয় রাজ্যের বিভিন্ন জেলায় তৃণমূল কর্মী-সমর্থকদের বিক্ষোভ। বাদ যায়নি রাজধানী দিল্লিও।

দক্ষিণবঙ্গের ক্যানিং, চাকদহ, ঝাড়গ্রাম, রানাঘাট, সিউড়ি, সোদপুর, ডানকুনি, দুর্গাপুর, অন্ডাল সহ বিভিন্ন জায়গায় রেল অবরোধের ফলে ব্যাহত ট্রেন চলাচল। কোচবিহারের ঘুঘুমারি এলাকায় ঘন্টাখানেক ট্রেন আটকে চলে বিক্ষোভ। এছাড়া অলিপুরদুয়ার জেলার নিই আলিপুরদুয়ার স্টেশনেও চলে বিক্ষোভ। বিভিন্ন জায়গায় রেল ও পথ অবরোধের ফলে পশ্চিমবঙ্গের সঙ্গে ঝাড়খণ্ডের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গিয়েছে। দুর্ভোগে পড়েছেন সাধারণ মানুষ।

অভিযোগ, বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়-র বাড়ির সামনেও বিক্ষোভ চালিয়েছে তৃণমূল সমর্থকেরা। রাজ্যের পাশাপাশি রাজধানী দিল্লিতেও প্রধানমন্ত্রীর বাসভবনের সামনে বিক্ষোভ করা হয় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে। নিরাপত্তার খাতিরে ব্যরিকেড দিয়ে ঘিরে ফেলা হয় ৭ রেডকোর্স রোড। তৃণমূলের সাংসদীয় বৈঠকে প্রধানমন্ত্রীর বাসভবনে অভিযানের সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানা গিয়েছে।