শনিবার, জানুয়ারি ২১, ২০১৭


Find us on

ধোনির পর কোহলির কাঁধে দায়িত্ব টিম ইন্ডিয়ার, টিম ঘোষণা বিসিসিআই-এর

উত্তরবঙ্গ সংবাদ পোর্টাল, মুম্বইঃ ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন তিনটি ওয়ান ডে ও টি ২০-র জন্য বিসিসিআই ভারতীয় দল ঘোষণা করল আজ। এম এস ধোনির হঠাৎ অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার পর দুটি ফরম্যাটেই আজ কোহলিকে অধিনায়ক ঘোষণা করল বোর্ড। এই প্রথম কোহলির অধিনায়কত্বে ধোনি খেলছেন উইকেট রক্ষক ও ব্যাটসম্যান হিসাবে।

সীমিত ওভারে এবার কামব্যাক করছেন যুবরাজ সিংহ। ওয়ান ডে-র দুই ওপেনার হিসাবে থাকছেন লোকেশ রাহুল ও শিখর ধাওয়ান। ওয়ান ডে তে  থাকছেন যুবরাজ সিংহ, অজিঙ্কা রাহানে, মণীশ পান্ডে, কেদার যাদব, অশ্বীন, জাদেজা, বুমরাহ, ভুবনেশ্বর কুমার, উমেশ। ওয়ান ডে টিম থেকে বাদ পড়েছেন সুরেশ রায়না। কিন্তু টি ২০ তে সুযোগ মিলেছে আশিস নেহরা ও সুরেশ রায়নার।

টি ২০-র টিমে থাকছেন বিরাট, এমএসডি, রাহুল, মনদীপ, যুবরাজ, রায়না, ঋষভ, পান্ডিয়া, অশ্বীন, জাদেজা, বুমরাহ, ভুবনেশ্বর কুমার, মণীশ, নেহরা, চাহল।

১৫ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ইংল্যন্ডের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজ। ১৫ জানুয়ারি পুনেতে, ১৯ জানুয়ারি কটকে এবং ২২ জানুয়ারি কলকাতায় হবে তৃতীয় ওয়ান ডে। ২৬ জানুয়ারি কানপুর, ২৯ জানুয়ারি নাগপুর, ১ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে টি ২০ ইংল্যান্ডের বিরুদ্ধে খেলবে ভারত ।