Find us on

দ্বিতীয় টি-২০তে ভারতের বিরুদ্ধে ৮ উইকেটে জয় অস্ট্রেলিয়ার
খেলা
প্রথম পাতা

গুয়াহাটি, ১০ অক্টোবরঃ চলতি টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে ৮ উইকেটে ভারতের বিরুদ্ধে জয় পেল অস্ট্রেলিয়া। ফর্ম দুরন্ত থাকার পরও অস্ট্রেলিয়ার বোলিংয়ের দাপটে গুঁড়িয়ে গেল টিম ইন্ডিয়া। ভারতের ১১৮ রানের জবাবে ব্যাট করতে নেমে মাত্র ২ উইকেট হারিয়ে নির্দিষ্ট রান তুলে নেয় অসি বাহিনী। গুয়াহাটিতে এদিন টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় অসি অধিনায়ক ডেভিড ওয়ার্নার। তবে জে বেহরেনডোর্ফের বোলিংয়ে বিপর্যয়ের মুখে পড়ে টিম ইন্ডিয়া। টপ অর্ডারকে কার্যত একাই তছনছ করে দেন তিনি। দলের স্কোর মাত্র ৮ থাকতেই পতন হয় প্রথম উইকেটের। প্রথম ওভারেই জ্যাসন রোহিত শর্মা (৮) এবং ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির (০) উইকেট শিকার করেন। তৃতীয় ওভারে ফের মণীশ পাণ্ডেকে (৬) তিনিই প্যাভিলিয়নে ফেরত পাঠিয়ে দেন। পঞ্চম ওভারে তাঁর শিকার শিখর ধাওয়ান (২)। ভারতের স্কোর যখন ২৭, তখনই ৪ উইকেট তুলে নেন তিনি।

এরপর অ্যাডাম জাম্পা এম এস ধোনি(১৩) ও কেদার যাদবকে(২৭) ফিরিয়ে দেন। হার্দিক পান্ডিয়াও (২৫) বড়ো রান পেলেন না। ১৬.৫ ওভারে কোনওক্রমে ১০০ রানের চৌকাঠ অতিক্রম করেছে ভারত। নির্ধারিত ২০ ওভার শেষে ভারতের স্কোর দাঁড়ায় ১১৮-১০।

জবাবে ব্যাট করতে নেমে অসি ওপেনার অ্যারন ফিঞ্চ(৮) ও ডেভিড ওয়ার্নার(২) ভুবনেশ্বর কুমার ও বুমরাহের কাছে উইকেট হারালেও হেনরিক্স (৬২) এবং ট্রাভিস হেড(৪৮) এর পার্টনারশিপের ওপর ভর করে নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছয় অস্ট্রেলিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *