Find us on

রাড়িয়ায় অশান্তি ছড়ানোর অভিযোগে গ্রেফতার ৩
উত্তর দিনাজপুর
শিরোনাম

রায়গঞ্জ, ৬ সেপ্টেম্বরঃ গ্রামে অশান্তি ছড়ানোর অভিযোগে তিন জনকে গ্রেফতার করল পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে গতকাল গভীর রাতে রায়গঞ্জের বরুয়া গ্ৰামপঞ্চায়েতের রাড়িয়া গ্রামে হাজির হয় পুলিশ। ওই এলাকা থেকে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। তারা বিজেপি-র নেতা বলে জানা গিয়েছে। এরপর রায়গঞ্জ শহরের পশ্চিম বীরনগর থেকে জেলা যুব মোর্চার সভাপতি ভক্তকুমার রায়কে গ্ৰেফতার করে পুলিশ। তাদের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। আজ ধৃতদের রায়গঞ্জ জেলা আদালতে তোলা হলে বিচারক ৬ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

গোষ্ঠীদ্বন্দ্বকে কেন্দ্র করে ৩ সেপ্টেম্বর উত্তপ্ত হয়ে ওঠে রাড়িয়া গ্রাম। চলে বোমাবাজি, অগ্নিসংযোগ, ধারালো অস্ত্র নিয়ে হামলা। একই দিনে পরপর দু’জনের উপর বোমা ও ধারালো অস্ত্র দিয়ে হামলা চালানো হয়। ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। অপরজন এখন মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। এই ঘটনায় রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন গ্রামবাসী।

বিজেপির জেলা সভাপতি নির্মল দাম বলেন, ‘৩ সেপ্টেম্বর থেকে যে গোষ্ঠী সংঘর্ষ চলছে, তার মধ্যে আমাদের তিন নেতা জড়িত নয়।’ এদিকে জেলার পুলিশ শাসক দলের হয়ে কাজ করছে বলেও অভিযোগ তোলেন তিনি। যদিও পুলিশ সুপার শ্যাম সিং বলেন, ‘পুলিশের বিরুদ্ধে ওঠা অভিযোগ একদম ঠিক নয়। পুলিশ তথ্য প্রমাণ পেয়েছে বলেই গ্ৰেফতার করেছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।’

ছবিঃ সংবাদচিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *