বৃহস্পতিবার, জুলাই ২০, ২০১৭


Find us on

গ্রেফতার অভিনেতা বিক্রম

কলকাতা, ৭ জুলাইঃ মডেল সনিকা সিং চৌহানের মৃত্যুর ঘটনায় গ্রেফতার হলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। গতকাল রাত ১২টা নাগাদ কসবা থেকে গ্রেফতার করে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ ও টালিগঞ্জ থানার পুলিশ। তাঁকে আজ আলিপুর আদালতে তোলা হলে সোমবার পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়।

উল্লেখ্য, ২৯ এপ্রিল ভোররাতে লেক মলের কাছে গাড়ি দুর্ঘটনায় আহত হন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় ও তাঁর বান্ধবী সনিকা সিং চৌহান। সেদিনই মৃত্যু হয় সনিকার। এরপর থেকেই প্রথমে বিক্রমের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ ও পরে ট্র্যাফিক আইন ভাঙা এবং অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করে পুলিশ। দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয় বিক্রমকে। তবে প্রতিবারই তিনি বয়ান বদলে ফেলেন বলে অভিযোগ। ঘটনার দিন তিনি মদ্যপ অবস্থায় ছিলেন এমনও অভিযোগ ওঠে বিক্রমের বিরুদ্ধে। পাশাপাশি, গাড়ির গতিবেগ তীব্র ছিল বলে ফরেন্সিক তদন্তে প্রমাণিত হয়।

এরপরই আলিপুর আদালতে আগাম জামিন নেন বিক্রম। তবে তদন্তে নেমে বন্ধুদের গোপন জবানবন্দির ভিত্তিতে তাঁর বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করে পুলিশ। এরপরই তাঁর জামিনের আবেদন বাতিল হয়ে যায়। তারপর থেকেই তাঁর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। একইসঙ্গে সনিকার পরিবার এই ঘটনার সঠিক তদন্তের দাবি জানায় পুলিশ কমিশনারকে।

ঘটনার প্রায় দু’মাস বাদে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ ও টালিগঞ্জ থানার পুলিশের যৌথ অভিযানে গ্রেফতার হল বিক্রম।