বৃহস্পতিবার, জুলাই ২০, ২০১৭


Find us on

প্রচুর ভেজাল পেট্রোল-ডিজেল উদ্ধার ধূপগুড়িতে

ধূপগুড়ি, ১৬ জুলাইঃ ভেজাল পেট্রোল ও ডিজেলের বিরুদ্ধে অভিযান চালাল ধূপগুড়ি থানার পুলিশ। রবিবার প্রায় ১০০ লিটার ভেজাল তেল বাজেয়াপ্ত করা হয়েছে ধূপগুড়ি ব্লকের ডাউকিমারি এলাকায়। বেশ কিছুদিন ধরেই পুলিশের কাছে অভিযোগ আসছিল, ঝাড় আলতা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের ডাউকিমারি এলাকায় চলছে অবৈধভাবে ভেজাল পেট্রোল ও ডিজেল বিক্রি। ধূপগুড়ি থানার পুলিশ একটি বিশেষ দল গঠন করে এদিন অভিযান চালায়। পুলিশি হানার খবর পেয়ে পালিয়ে যায় সকল অসাধু ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে বোতল এবং ড্রাম ভরতি পেট্রোল ও ডিজেল আটক করা করে পুলিশ। এই ব্যবসার সঙ্গে জড়িত ব্যবসায়ীদের খোঁজে সন্ধান চালাচ্ছে তদন্তকারী পুলিশের দল।

বিশ্বস্ত সূত্রের খবর, শুধু ডাউকিমারিতেই নয়, ধূপগুড়ি বিভিন্ন এলাকাতেই ভেজাল পেট্রোল ও ডিজেল বিক্রি চক্র চলছে। অভিযোগ, পেট্রোল পাম্প গুলিতে পেট্রোল বা ডিজেল না থাকলে কিছু অসাধু ব্যবসায়ী পাম্পের সামনেই অবাধে পেট্রোল ও ডিজেলের সঙ্গে কেরোসিন মিশিয়ে বিক্রি করে।

পুলিশ জানিয়েছে, সাম্প্রতিক অভিযোগের ভিত্তিতে ধূপগুড়ি ব্লকের বিভিন্ন গ্রামে মদ ও জুয়ার বিরুদ্ধে তালিকা তৈরি করে আজকের অভিযান চালানো হয়েছে। আজকের অভিযানের পর ভেজাল তেলের বিরুদ্ধেও ধারাবাহিক অভিযানে নামবে বলে ইঙ্গিত দিয়েছে পুলিশ। ধূপগুড়ি থানার আইসি সঞ্জয় দত্ত বলেন, এদিনের অভিযানে প্রায় ১০০ লিটার পেট্রোল ও ডিজেল বাজেয়াপ্ত করা হয়েছে এবং ঘটনার তদন্ত করছে পুলিশ।