Find us on

স্কুলের অনুষ্ঠানে হিন্দি গানে নাচ শিক্ষিকাদের, ভাইরাল ভিডিও
আলিপুরদুয়ার
উত্তরবঙ্গ
শিরোনাম

বারবিশা, ২৩ জুলাইঃ হিন্দি গানে বিদ্যলয়ের ছাত্রী ও শিক্ষিকারা উদ্যাম নৃত্য করছে। এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই বিদ্যালয়ের  শিক্ষিকাদের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। জেলা বিদ্যালয় পরিদর্শক তপনকুমার সিনহা জানান, শিক্ষিকাদের কাছে ভালো কিছু শেখার আশা করে পড়ুয়ারা। এতো অনেকটা অপসংস্কৃতির দিকেই যাচ্ছে। কোনো এমনটা হল তা খোঁজ নিয়ে দেখব।

ঘটনার সূত্রপাত ১৩ অগাস্ট সোমবার। সেদিন বারবিশা বিদ্যালয়ের নতুন সাইকেল স্ট্যান্ড ও গেটে উদ্বোধনকে ঘিরে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠান শেষেই ছাত্রীদের অনুরোধেই শিক্ষিকারা হিন্দি গানের তালে ছাত্রীদের সঙ্গে পা মেলাতে শুরু করে। অভিযোগ, সেই মুহূর্তের ভিডিও করে এক ছাত্রীর দাদা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি।  এরপরই দিন্দার ঝড় ওঠে বিভিন্ন মহলে।

বারবিশা বালিকা বিদ্যালয়ের পরিচালন সমিতির সভাপতি তথা কুমারগ্রাম পূর্ব মণ্ডলের ভারপ্রাপ্ত অবর বিদ্যলয় পরিদর্শসক সৈয়দ আনোয়ার মোল্লা জানান, স্কুলের ভেতর এমন নাচানাচি অশোভন। শুনেছি ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বিষয়টি দুর্ভাগ্যজনক। বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকার সঙ্গে কাথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

স্কুলের অনুষ্ঠানে হিন্দি গানে নাচ শিক্ষিকাদের, ভাইরাল ভিডিও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *