Find us on

ট্রাম্পের অবৈধ সন্তান!
আন্তর্জাতিক
প্রথম পাতা

ওয়াশিংটন, ২৬ অগাস্টঃ ফের আলোচনার কেন্দ্রে ট্রাম্পের ব্যক্তিগত জীবন। এবার সামনে এল এক পরিচারিকার সঙ্গে মার্কিন প্রেসিডেন্টের বিবাহবর্হিভূত সম্পর্কের কথা। এমনকী সেই সম্পর্কে তাঁদের নাকি এক সন্তানও রয়েছে। এমনই দাবি ট্রাম্প ওয়ার্ল্ড টাওয়ারের এক প্রাক্তন দ্বাররক্ষী ডিনো স্যাজুডিনের।

যখনকার ঘটনা এটি, তখনও প্রেসিডেন্ট হননি ট্রাম্প। ডিনোর দাবি, ট্রাম্প টাওয়ারের এক প্রাক্তন পরিচারিকার সঙ্গে সম্পর্কে জড়ান বর্তমান প্রেসিডেন্ট। তাদের একটি সন্তানও রয়েছে। যদিও সেই পরিচারিকা বা সন্তান এখন কোথায় সেই বিষয়ে বিশেষ কিছু জানা যায়নি।

এবার প্রশ্ন উঠছে এতদিন কেন মুখ বুজে ছিলেন সেই দ্বাররক্ষী? এর কারণ হিসাবে উঠে এসেছে আমেরিকান মিডিয়ার সঙ্গে ডিনোর একটি চুক্তি। ডিনোর আইনজীবী জানান, ‘আমেরিকান মিডিয়া’ খবরটির স্বত্ত্ব কিনে তাঁর মক্কলের মুখ বন্ধ করে দেয়। এর জন্য ৩০ হাজার ডলারের চুক্তি হয়েছিল। তবে চুক্তি ভাঙলে ডিনোকে ১০ লক্ষ ডলার জরিমানা দিতে হত। সম্প্রতি ওই চুক্তি থেকে মুক্তি পাওয়ায় সিএনএনের কাছে মুখ খোলেন ডিনো। সিএনএনও জানিয়েছে, আমেরিকান মিডিয়ার সঙ্গে ডিনোর চুক্তিপত্রের কপি তাদের হাতে রয়েছে।

পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলসের বিতর্কের ঝড় সামলে উঠতে না উঠতেই এবার স্বাভাবিক ভাবেই এ বার জল্পনা শুরু হয়েছে প্রেসিডেন্টের অবৈধ সন্তানের তত্ত্ব ঘিরে! যুক্তি একটাই, সন্তান যদি না-ই থাকে, তবে গোপনীয়তার চুক্তি কীসের! মিডিয়া আর ট্রাম্পের সম্পর্ক এখন অনেকটা সাপে-নেউলের মতো। কেউ কাউকে সহ্য করতে পারে না। এই অবস্থায় মিডিয়ার সঙ্গে ট্রাম্পের সংঘাত কোন দিকে মোড় নিয়ে সেটাই দেখার। এবিষয়ে কোনো প্রতিক্রিয়া দেননি মার্কিন প্রেসিডেন্ট।

 

ট্রাম্পের অবৈধ সন্তান!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *