Find us on

টুইটারের মাধ্যমে রেলকে ভাড়া করল আমূল
দেশ
প্রথম পাতা

নয়াদিল্লি, ১১ নভেম্বরঃ আমূলের তরফ থেকে ভারতীয় রেলের কাছে টুইটারের মাধ্যমে পাঠানো ব্যবসায়িক প্রস্তাবে মিলল ইতিবাচক জবাব।এই অভিনব পদ্ধতিতে ব্যবসায়্ক প্রস্তাবের মাধ্যমে নজির গড়ল ভারতীয় রেল ও আমূল।

দেশের বিভিন্ন প্রান্তে মাখন পৌঁছে দিতে গত ২৩ সেপ্টেম্বর ভারতীয় রেলকে এই প্রস্তাব দিয়েছিল আমূল। আমূল বলেছিল, রেল যদি রেফ্রিজারেটেড পার্সেল ভ্যান সরবরাহ করে, তাহলে দেশের সর্বত্র মাখন পৌঁছে যাবে সহজেই।

তবে, অভিনবত্ব ছিল বাণিজ্য প্রস্তাব পেশ করার পন্থায়। আমূল এই প্রস্তাব সরাসরি ভারতীয় রেলের সরকারি টুইটার অ্যাকাউন্টকে মেনশন করে টুইট করে। তত্ক্ষণাৎ রেলের তরফে মেলে ইতিবাচক জবাবও।

রেলের তরফে লেখা হয়, দেশের প্রতিটি কোনে ‘টেস্ট অফ ইন্ডিয়া’-কে পৌঁছে দিতে ভারতীয় রেল ‘আটারলি বাটারলি ডিলাইটেড’। আজ মিল্ক ট্রেনের মাধ্যমে প্রথম কনসাইনমেন্ট রওনা দেয়।

এরপর আমূল জানায়, ১৭ মিলিয়ন টন আমূল মাখন প্রথম রেফ্রিজারেটর ভ্যানে করে পালনপুর থেকে দিল্লি রওনা দিয়েছে। দ্রুত পদক্ষেপ নেওয়ার জন্য রেলমন্ত্রককে ধন্যবাদ জানায় আমূল। জবাবে খোদ রেলমন্ত্রী পীযুষ গোয়েল বলেন, ভালোবাসা সমেত তৈরি করে গুজরাত থেকে দিল্লি সরবরাহ করা হল।

উল্লেখ্য, বেশ কয়েক বছর আগেই রেফ্রিজারেটেড পার্সেল ভ্যান পরিসেবা চালু করে রেল। মূলত এই বিশেষ ট্রেনের মাধ্যমে ফল, সব্জি, ফ্রোজেন মিট এবং চকোলেট দেশের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে পাঠানো হয়ে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *