সোমবার, মে ২৯, ২০১৭


Find us on

পুরভোটে সন্ত্রাসের বিরুদ্ধে বিক্ষোভ বিজেপির

রায়গঞ্জ, ১৪ মেঃ পুরভোটে শাসকদলের সন্ত্রাসের অভিযোগে বিক্ষোভ দেখালো বিজেপি কর্মীরা। অভিযোগ, রায়গঞ্জে পুরসভার ২৭টি ওয়ার্ডে একের পর এক বুথ দখল করে ছাপ্পা ভোট দিতে শুরু করে শাসকদলের দুষ্কৃতীরা। গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি ৪ জন। এছাড়া কমপক্ষে ১৫ জন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন। এর জেরেই জোট প্রার্থী সহ বিজেপি, সিপিআই মোট ২৭টি ওয়ার্ডের প্রার্থীরা নির্বাচন থেকে সরে দাঁড়ায়। কার্যত ২৭টি ওয়ার্ডেই ওয়াক ওভার পেল।

শাসকদলের পর পর গুলি ও বোমার লড়াই এবং পুরভোটে সন্ত্রাস মেনে নিতে পারেনি বিজেপি। এর জেরেই এদিন বিকেল থেকেই রায়গঞ্জে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে বিজেপি-র কর্মীরা। তাদের দাবি, পুনরায় অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন করা হোক। এই অবরোধ চলার সময় রাস্তায় জেলা পুলিশ সুপার সহ আধিকারিকের গাড়ির সামনে শুয়ে পড়ে বিজেপি-র কর্মীরা। এরপর পুলিশ আধিকারিকরা অবরোধকারিদের থামাতে এলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়।

অন্যদিকে, রায়গঞ্জ শহরের উকিলপাড়ায় একটি স্কুল ক্যাম্পাসের ভোটগ্রহণ কেন্দ্রে ৩টি বোমা নিক্ষেপ করে দুষ্কৃতীরা। এদিন বিকেল সাড়ে ৪টা নাগাদ এই ঘটনায় আতঙ্কিত হয়ে পরে ভোটাররা। ঘটনায় ব‍্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জ শহর এলাকায়।