Find us on

সোশ্যাল মিডিয়ায় বিজেপি খুঁজছে ‘বিউটি উইথ ব্রেইন’
দেশ
প্রথম পাতা

নয়াদিল্লি, ৯ অগাস্টঃ ‘বিউটি উইথ ব্রেইন’ প্রতিযোগিতা চালু করল মধ্যপ্রদেশ বিজেপি-র মহিলা মোর্চা। রাজ্যের মহিলা মোর্চার তরফে ‘মিস সোশ্যাল’ প্রতিযোগিতা চালু করার কথা জানানো হয়েছে। এই প্রতিযোগীতায় অংশ নিতে পারবে ১৭ থেকে ৩০ বছর বয়সী যুবতীরা। দক্ষ হতে হবে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বিভিন্ন সরকারি প্রকল্প সম্পর্কে ধারণা থাকতে হবে।

২০১৯ লোকসভা নির্বাচনে সোশ্যাল মিডিয়ার ভূমিকা গুরুত্বপূর্ণ বলে মনে করে বিজেপি নেতৃত্ব। সেই লক্ষ্যেই বিজেপির এই পদক্ষেপ বলে মনে করা হচ্ছে।
মধ্যপ্রদেশের মহিলা মোর্চার প্রধান লতা এলকার জানিয়েছেন, ‘সোশ্যাল মিডিয়া ব্যবহার করে সরকারি প্রকল্পের সুবিধা সাধারণের সামনে তুলে ধরতেই এই উদ্যোগ। মহিলাদের সাহায্যেই মহিলাদের ব্যবহার করা হবে এই প্রকল্পে। হোয়াটসঅ্যাপ, ফেসবুক, ট্যুইটার, ইনস্টাগ্রামের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রতিযোগীদের অ্যাকাউন্ট থাকা প্রয়োজন। এছাড়াও রাজ্য ও কেন্দ্রীয় সরকারি প্রকল্প সম্পর্কে অবহিত থাকতে হবে।’

জেলাস্তর, ডিভিশন স্তর এবং রাজ্য স্তরে এই প্রতিযোগিতা হবে। এর মাধ্যমে প্রার্থীদের সোশ্যাল মিডিয়া ব্যবহার করে সরকারি প্রকল্পের প্রচার করতে হবে। বিজেতার জন্য পুরস্কার হিসেবে থাকছে মোবাইল ফোন, ট্যাব এবং ল্যাপটপ।

সোশ্যাল মিডিয়ায় বিজেপি খুঁজছে ‘বিউটি উইথ ব্রেইন’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *