Find us on

‘পদ্মাবতী’ বিতর্কে পার্লামেন্টারী প্যানেলের সামনে বনশালী এবং সিবিএফসি প্রধান
শিরোনাম
সিনেমা ও বিনোদন

মুম্বই, ৩০ নভেম্বরঃ ‘পদ্মাবতী’ বিতর্কের মেঘ যেন কিছুতেই কাটতেই চাইছে না। ছবির পরিচালক সঞ্জয়লীলা বনশালী আজ উপস্থিত হন পার্লামেন্টারি স্ট্যান্ডিং কমিটির সামনে। অন্যদিকে, সেন্সর বোর্ডের প্রধান প্রসূন যোশী উপস্থিত হন ছবি নিয়ে দায়ের হওয়া পিটিশনের বিষয়ে লোকসভা কমিটির সামনে। দুজনেই ‘পদ্মাবতী’ নিয়ে নিজেদের বক্তব্য পেশ করেন সংশ্লিষ্ট প্যানেলের সামনে।

তথ্য ও প্রযুক্তির যে প্যানেল গঠন করা হয়ে তাতে রয়েছেন রাজ বব্বর, পরেশ রাওয়াল, অনুরাগ ঠাকুর সহ ৩০ জন। এই প্যানেলের সামনে নিজের বক্তব্য পেশ করেন পরিচালক বনশালী। পিটিআই সূত্রের খবর, এই প্যানেলের অনেকেই ছবির ট্রেলার মুক্তি নিয়েও আপত্তি জানান। এদিকে, প্যানেলের সামনে সেন্সর বোর্ড প্রধান প্রসূন যোশী জানিয়েছেন, তিনি ছবি এখনও দেখেননি।

তথ্য ও সম্প্রচার মন্ত্রকের কাছ থেকে পিটিশন বিষয়ক লোকসভা কমিটি এবিষয়ে একটি রিপোর্ট তলব করেছে। জানা গিয়েছে, এই কমিটির ৮ জন সদস্যের মধ্যে ৩ জনই বিরোধীতা করেছেন ছবির মুক্তির ব্যাপারে। এর মধ্যে দুজন বিজেপি এবং একজন শিবসেনার তরফে। অবশ্য এখানে বাকস্বাধীনতার ব্যাপারে কথা হয়। জানানো হয়, খুব শিঘ্রই এব্যাপারে সর্বসম্মতভাবে সিদ্ধান্ত নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *