Find us on

নারদ কাণ্ডে এফআইআর-এ তৃণমূলের ১২ নেতা-মন্ত্রীর নাম
দক্ষিণবঙ্গ

নয়াদিল্লি ও কলকাতা, ১৮ এপ্রিলঃ নারদ কাণ্ডে বড়ো ধাক্কা খেল তৃণমূল। দলের ছয়জন সাংসদ, চার মন্ত্রী, এক বিধায়কের বিরুদ্ধে এফআইআর দায়ের করল সিবিআই। এই তালিকার নাম রয়েছে তৃণমূলের সাংসদ মুকুল রায়, কাকলি ঘোষদস্তিদার, সৌগত রায়, সুলতান আহমেদ, প্রসূন বন্দ্যোপাধ্যায় ও অপরূপা পোদ্দার, মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, ফিরহাদ হাকিম ও শুভেন্দু অধিকারী, প্রাক্তন মন্ত্রী মদন মিত্র এবং বিধায়ক ইকবাল আহমেদের। পার্টির ঘনিষ্ঠ আইপিএস অফিসার এসএমএইচ মির্জার নামও রয়েছে এফআইআর-এ। তবে ম্যাথু স্যামুয়েলের দেওয়া ফুটেজে শঙ্কুদেব পন্ডাকে দেখা গেলেও তাঁর নাম নেই সিবিআইয়ের এফআইআর-এ।

রবিবার সন্ধ্যায় প্রথমে সিবিআইয়ের দিল্লি অফিসের দুর্নীতি দমন শাখায় এফআইআর করা হলেও পরে সোমবার তা সরিয়ে আনা হয় কলকাতার জুরিসডিকশনে। নিজাম প্যালেসে তাদের দুর্নীতি দমন শাখায় এফআইআর করা হয়। সিবিআই সূত্রে জানা গিয়েছে, এইআইআর দায়ের হওয়ায় ১৩ জন অভিযুক্তের যে কাউকে যেকোনো সময় গ্রেফতার করা হতে পারে।

নবান্নে সোমবারই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই ঘটনায় তাঁর প্রতিক্রিয়ায় বলেন, এটা রাজনৈতিক খেলা। আমরা রাজনৈতিকভাবেই এর মোকাবিলা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *