Find us on

মিসড কলকে কেন্দ্র করে দুই পরিবারে সংঘর্ষ, আহত ৭
উত্তরবঙ্গ
মালদা
শিরোনাম

মালদা, ৩ জানুয়ারিঃ মোবাইলে মিসড কল দেওয়াকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে সংঘর্ষে আহত হলেন দু’পক্ষের ৭ জন। আহতদের মধ্যে দু’জন মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। রতুয়া থানার ফরিদপুর গ্রামে ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, ফরিদপুর গ্রামের একই পাড়ায় থাকেন দুই কৃষিজীবী মেহের আলি ও এনাউল হক। স্থানীয়দের দাবি, সম্প্রতি মেহের আলির ছেলের সঙ্গে এনাউল হকের মেয়ের কোনও সম্পর্ক গড়ে উঠেছে। তবে সেকথা দুই পরিবারের কেউ জানত না। মঙ্গলবার রাতে দুই পরিবারের মধ্যে বিষয়টি জানাজানি হয়। মেহের আলির অভিযোগ, তাঁর ছেলের মোবাইলে গতকাল ৩০টি মিসড কল ছিল এনাউলের মেয়ের। এত মিসড‌ কল দেখে মেহেরের ছেলে এনাউলের মেয়েকে ফোন করে কারণ জানতে চায়। কেন এনাউলের মেয়েকে মেহেরের ছেলে ফোন করেছে, তা জানতে দলবল নিয়ে মেহের আলির বাড়িতে চলে আসে এনাউল। এনিয়ে শুরু হয় বচসা। অভিযোগ, এরপর এনাউল ও তাঁর লোকজন লাঠি ও হাঁসুয়া নিয়ে হামলা চালায়। মেহের আলির পরিবারের ৬ সদস্য আহত হন। পালটা হামলা চালানোর অভিযোগ উঠেছে মেহের আলির পরিবারের বিরুদ্ধেও।

দু’পক্ষই পুলিশের কাছে পরস্পরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামলেও এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *