Find us on

‘বিরুষ্কা’র বিয়েতে নাচবেন দীপিকা!
খেলা
প্রথম পাতা
সিনেমা ও বিনোদন

নয়াদিল্লি, ৯ ডিসেম্বরঃ বিরাট-অনুষ্কা ইতালি তথা দুনিয়ার রাজধানী মিলানে পৌঁছনোমাত্রই দুনিয়া জুড়ে তাঁদের চারহাত এক হওয়ার চুড়ান্ত কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। যদিও দুই পরিবারের তরফে সরকারিভাবে বিরুষ্কার বিয়ে নিয়ে কোনো মন্তব্য করা হয়নি।

কেউ কোনো মন্তব্য না করলেও বেড়েই চলেছে জল্পনা। যার নেপথ্যে অন্যতম নায়ক হিসেবে হাজির অনুষ্কা শর্মার পারিবারিক ‘গুরুজি’ মহারাজ অনন্ত বাবা। যিনি ইতিধ্যেই অনুষ্কার পরিবারের সঙ্গে পৌঁছে গিয়েছেন মিলানে। আগামী মঙ্গলবার অর্থাৎ ১২ ডিসেম্বর বিয়ে হওয়ার কথা বিরাট-অনুষ্কার। মোট তিনজন পুরোহিত বিরুষ্কার বিয়ে দেবেন বলে খবর। ভারতীয় ক্রিকেটের একটি বিশেষ সূত্রে খবর, মঙ্গলবার থেকে শুক্রবার পর্যন্ত চলবে কোহলি-অনুষ্কার বিয়ের নানান অনুষ্ঠান। একান্ত ঘরোয়া এই অনুষ্ঠানে চমক হিসেবে উপস্থিত থাকতে চলেছেন বলিউডের গ্ল্যামার কুইন দীপিকা পাড়ুকোন। অনুষ্কার ঘনিষ্ঠ বন্ধু তিনি। জানা গিয়েছে, বিরুষ্কার বিয়ের অনুষ্ঠানে নাচবেন দীপিকা। শুটিংয়ে নানান ব্যস্ততার মধ্যেও তিনি পৌঁছে গিয়েছেন ইতালির মিলানে।

বোঝাই যাচ্ছে আগামী সপ্তাহে গোটা দুনিয়ার নজরে থাকবে মিলান শহর। কারণ ক্রিকেট ও বলিডের নয়া সমীকরণ রচনা হতে চলেছে সেখানে। কোহলি-অনুষ্কার বিয়ে নিশ্চিতভাবেই বর্ষশেষের বড়ো চমক হতে চলেছে দুনিয়ার দরবারে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *