Find us on

সনিকার মৃত্যুতে ‘অভিনব’ প্রতিবাদ ডেরেক ও’ব্রায়েনের
দেশ

নয়াদিল্লি, ৮ মেঃ পথ দুর্ঘটনায় মৃত মডেল সনিকা সিং চৌহানের মৃত্যুতে ‘অভিনব’ প্রতিবাদে শামিল হলেন তৃণমূল কংগ্রেসের রাজ্যসভা সাংসদ এবং দলের প্রধান মুখপাত্র ডেরেক ও’ব্রায়েন। সম্প্রতি সমিকা স্মরণে নিজের ‘হোয়াটসঅ্যাপ’ অ্যাকাউন্টের প্রোফাইল পিকচারে সনিকার ছবি লাগান ডেরেক। এছাড়া ‘সোশ্যাল মিডিয়া’য় সনিকাকে নিয়ে তাঁর একটি মর্মস্পর্শী প্রতিবেদন ঘিরে জল্পনা বেঁধেছে রাজনৈতিক মহলে।

ডেরেক জানিয়েছেন, পারিবারিক সূত্রে তাঁর বহুদিনের পরিচয় চৌহান পরিবারের সঙ্গে। সনিকাকে ছোটোবেলা থেকেই চিনতেন তৃণমূল সাংসদ। তাঁর কাছে ‘আংকেল ডেরেক’ নামেই পরিচিত ছিলেন ডেরেক। তিনি দাবি করেন, কন্যাসম সনিকার অকালপ্রয়াণের জন্য দায়ীকে অবশ্য খুঁজে বের করবে পুলিশ। আইন তার পথেই চলবে আপসহীনভাবে।

সূত্রের খবর, ডেরেকের এই বয়ানে অস্বস্তিতে পড়েছে তৃণমূল কংগ্রেসের একাংশ। সনিকার মৃত্যুর জন্য তাঁর আত্মীয়, বন্ধুবান্ধব ও পরিবারবর্গ পরোক্ষে বিক্রমকে দায়ী করেছেন। এও জানা গিয়েছে, দুর্ঘটনার রাতে মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন বিক্রম। বিক্রমের গ্রেফতারির দাবি জানিয়ে ‘জাস্টিস অফ সনিকা’ নামের একটি পেজও ইতিমধ্যে খোলা হয়েছে ফেসবুক, টুইটারে। ক্রমশ সেখানে উঠে আসছে দ্রুত বিচারের দাবি। বিক্রমের সঙ্গে তুলনা শুরু হয়েছে পথ দুর্ঘটনায় নিহত লোকগায়ক কালিকাপ্রসাদের গাড়িচালকের সঙ্গেও। বহুজনের মতেই অনিচ্ছাকৃত দুর্ঘটনার জন্যই যদি কালিকাপ্রসাদের ড্রাইভার সাজা পান, তবে প্রভাবশালী ও সরকার ঘনিষ্ঠ হওয়ার জন্যই কি বিক্রমের ‘সাতখুন মাফ’?

সনিকার মৃত্যুতে ‘অভিনব’ প্রতিবাদ ডেরেক ও’ব্রায়েনের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *