Find us on

স্কুলের পাঁচিল টপকে পালাল মাধ্যমিক পরীক্ষার্থী
কোচবিহার
শিরোনাম

মাথাভাঙ্গা, ১২ মার্চঃ পরীক্ষা দিতে এসে স্কুলের পাঁচিল টপকে পালাল এক মাধ্যমিক পরীক্ষার্থী। ঘটনাটি ঘটেছে মাথাভাঙ্গা ১ ব্লকের জোরপাটকি হাইস্কুলে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় ওই এলাকায়।

সোমবার শীতলকুচি ব্লকের খলিসামারি পঞ্চানন স্মৃতি বিদ্যাপীঠের এক ছাত্রী তার বাবার সঙ্গে জোরপাটকি হাইস্কুলে মাধ্যমিক পরীক্ষা দিতে যায়। সঙ্গে অ্যাডমিট কার্ড না থাকায় ওই ছাত্রী পরীক্ষায় বসতে পারবে না বলে জানায় স্কুল কর্তৃপক্ষ। বিষয়টি জানতে পেরে ছাত্রীর বাবা তড়িঘড়ি খলিসামারি পঞ্চানন স্মৃতি বিদ্যাপীঠে যান। তবে সেখানে গিয়ে তিনি জানতে পারেন, অ্যাডমিট কার্ডের তালিকায় তাঁর মেয়ের নাম নেই। এরপর তিনি জোরপাটকি হাইস্কুলে ফিরে গিয়ে মেয়েকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। স্থানীয় কয়েকজন জানান, একটি মেয়েকে স্কুলের পাঁচিল টপকে পালিয়ে যেতে দেখেছেন তাঁরা। ঘটনাটি জানাজানি হতেই মাথাভাঙ্গা থানার পুলিশ মেয়েটির খোঁজে তল্লাশি শুরু করে। অবশেষে দুপুর আড়াইটা নাগাদ পচাগড় গ্রাম পঞ্চায়েত এলাকার বড়কাউয়ারডারা গ্রামে একটি বাড়ি থেকে মেয়েটিকে উদ্ধার করে পরিবারের হাতে তুলে দেয় পুলিশ।

এদিকে, অ্যাডমিট কার্ডের তালিকায় মেয়ের নাম না থাকার বিষয়টি খলিসামারি পঞ্চানন স্মৃতি বিদ্যাপীঠে জানান ওই ব্যক্তি। তিনি জানান, মেয়ে টেস্ট পরীক্ষা দিলেও তার নামে কেন অ্যাডমিট কার্ড নেই? এ প্রসঙ্গে স্কুল কর্তৃপক্ষ জানায়, ওই ছাত্রী নবম শ্রেণীতে উত্তীর্ণ হতে পারেনি। সেজন্য তার নামে কোনও অ্যাডমিট কার্ড ইশ্যু করা হয়নি।

সংবাদদাতাঃ বিশ্বজিৎ সাহা

স্কুলের পাঁচিল টপকে পালাল মাধ্যমিক পরীক্ষার্থী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *