Find us on

সুশীল কুমারের বিরুদ্ধে এফআইআর দায়ের দিল্লি পুলিশে
খেলা
শিরোনাম

নয়াদিল্লি, ৩০ ডিসেম্বরঃ অলিম্পিকে দু’বার পদকজয়ী কুস্তিগীড় সুশীল কুমারের বিরুদ্ধে দিল্লি পুলিশে এফআইআর দায়ের করা হল। অভিযোগ দায়ের করা হয় সুশীল কুমারের সমর্থকদের বিরুদ্ধেও। এফআইআর দায়ের করলেন অপর কুস্তিগীর পারভীন রানার ভাই নবীন।

শুক্রবার ইন্দিরা গান্ধী স্টেডিয়ামে কমনওয়েলথ গেমসের যোগ্যতা নির্নায়ক ট্রায়ালের মাঝে সুশীল কুমার ও পরভিন রানার সমর্থকদের মধ্যে ধুন্ধুমার বাধে। সংঘর্ষে আহত হন বেশ কয়েকজন।

৩২৩ ও ৩৪১ নম্বর ধারায় দিল্লি পুলিশে এফআইআর দায়ের করা হয়েছে।

নভীনের অভিযোগ, সুশীল সমর্থকরা পারভীন ও তার পরিবারকে প্রাণে মারার হুমকি দিচ্ছে। প্রো কুস্তি লিগে পরভীনের খেলা আটকানোর চক্রান্ত চলছে বলেও অভিযোগ করা হয়।

সুশীল অবশ্য বাউটের মাঝেই পরভীনের বিরুদ্ধে রাফ-প্লে’র অভিযোগ করেছিলেন। যদিও এটাকে প্রতিপক্ষের ট্যাকটিক্স বলে খেলোয়াড়সুলভ মানসিকতায় গ্রহণ করেছেন সুশীল। পরে টুইটারে স্টেডিয়ামের ঝামেলার নিন্দা করে সুশীল জানান, ‘এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক। স্টেডিয়ামের ভেতর যা ঘটল আমি তার তীব্র নিন্দা করছি। স্পোর্টসম্যানশিপের মধ্যে যারা হিংসা ছড়ায় আমি তাদের সমর্থন করি না। আমার লক্ষ্য থাকে প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে বাউট জিতে দেশের নাম উজ্জ্বল করা, কোনও ব্যক্তি বা গ্রুপের বিরুদ্ধে লড়াইয়ে আমি নেই।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *