Find us on

স্ত্রীর সঙ্গে ঝগড়া, তিন বছরের সন্তানকে অটোয় আছাড় মারল বাবা
দেশ
প্রথম পাতা

হায়দরাবাদ, ১০ জুলাইঃ অটো রিকসার সামনে নিজের তিন বছরের সন্তানকে আছাড় মারল মদ্যপ বাবা। সোমবার রাত ২টো নাগাদ হায়দরাবাদের জাগারগিরিগুট্টার ঘটনা।

সোমবার মদ্যপ অবস্থায় বাড়ি ফেরে শিব গৌড় নামে ওই অটো চালক। এরপর তার স্ত্রীর সঙ্গে তুচ্ছে বিষয়ে ঝগড়া শুরু করে। একসময় ঝগড়া চরমে ওঠে। প্রতিবেশীরা ঝগড়া থামানোর চেষ্টা করলেও তাতে কাজ দেয়নি। এপরপর পুলিশে খবর দেওয়া হলে পুলিশ এসেও পরিস্থিতি আয়ত্তে আনতে পারেনি।

প্রকাশিত ভিডিয়োটিতে দেখা গিয়েছে, মদ্যপ শিব তার ৩ বছরের ছেলের পা দুটো ধরে নিজের মাথার পেছনে উল্টো করে ঝুলিয়ে গায়ের জোরে অটোর উপর আছড়ে মারে। এরপর তাকে ছুড়ে ফেলা হয় রাস্তায়। ছোট্ট ঋত্বিক অজ্ঞান হয়ে যায়। এরপর তার অচেতন শরীর তুলে নিয়ে দৌড়াতে থাকে তার বাবা। অসহায় হয়ে চিত্‍‌কার করতে থাকেন মা।

পরে শিশুটিকে নিলোফার হাসপাতালে ভরতি করা হয়। তার অবস্থা এখন স্থিতিশীল।
জাগারগিরিগুট্টা ইনস্পেক্টর এম নরসিনহা রেড্ডি জানিয়েছেন, ‘শিশুটির মা সন্তানের কথা চিন্তা করে তাঁর স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেননি। তবে স্বতঃপ্রণোদিত মামলা করেছি।’ শিশুটিকে তুলে দেওয়া হয়েছে শিশুকল্যাণ কমিটির হাতে। অভিযুক্ত পলাতক। ঘটনায় পুলিশ স্বতঃপ্রণোদিত মামলা রুজু করেছে। চাইল্ড কেয়ার অ্যান্ড প্রোটেকশন অ্যাক্টের 75 JJ Act ও U/s9(1)(a) ধারায় মামলা রুজু করা হয়েছে।

স্ত্রীর সঙ্গে ঝগড়া, তিন বছরের সন্তানকে অটোয় আছাড় মারল বাবা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *