Find us on

পাক ম্যাচের মেজাজটাই ধরে রাখা চ্যালেঞ্জ ভারতের কাছে
খেলা
শিরোনাম

লন্ডন, ৮ জুনঃ শ্রীলঙ্কাকে হারাতে পারলে শেষ চারের টিকিট প্রায় নিশ্চিত। আর দলের যা ফর্ম তাতে কাজটা করতে খুব একটা সমস্যাও হওয়ার কথা নয় বিরাট কোহলিদের। পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচেই ভালো রান পেয়েছেন প্রথম চার ব্যাটসম্যান। বুমরাহ, উমেশ, ভুবি এত ভালো বল করছেন যে শামিকেও বসে থাকতে হচ্ছে। আত্মবিশ্বাসও তুঙ্গে সকলের। সব মিলিয়ে কুম্বলে-কোহলি বিরোধ চাপা দিয়ে ফুরফুরে মেজাজেই টিম ইন্ডিয়া।

অন্যদিকে শ্রীলঙ্কার ড্রেসিং রুমে টেনশনটা আর চারা নেই। সঙ্গকারা-জয়বর্ধনে অবসর নেওয়ার পর থেকেই দ্বীপরাষ্ট্রের ক্রিকেটেও সেই ঢেউ আর নেই। ক্যাপ্টেন অ্যাঞ্জেলো ম্যাথিউস জানেন বিরাট কোহলিদের হারানো কতটা শক্ত। তাঁর সমস্যা শতগুণে বাড়িয়ে দিয়েছে মিডল অর্ডারে কাপগেদারার চোট। প্র্যাকটিস করতে গিয়ে হাতে ভালোরকম লেগেছে তাঁর। ব্যাটও করতে পারছেন না। ওপেনিং-এর সমস্যা তো আরও মারাত্মক। প্রথম ম্যাচে তাঁর জায়গায় ক্যাপ্টেনের দায়িত্বে ছিলেন উপুল তরঙ্গা। স্লো ওভার রেটের জন্য তাঁকে খেলাতে পারবে না শ্রীলঙ্কা।

তাই শ্রীলঙ্কাকে হারাতে খাতায়কলমে খুব একটা সমস্যা হওয়ার কথা নয় বিরাটদের। শুধু পাকিস্তান ম্যাচের মেজাজটা ধরে রাখতে হবে।

পাক ম্যাচের মেজাজটাই ধরে রাখা চ্যালেঞ্জ ভারতের কাছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *