শুক্রবার, জুলাই ২৮, ২০১৭


Find us on

কনস্টেবলের অসতর্কতায় গুলিবদ্ধ মহিলা সিভিক ভলান্টিয়ার

মালদা, ১১ জুলাইঃ মালদা মহিলা থানার এক কনস্টেবলের অসতর্কতায় গুলিবদ্ধ হলেন অপর এক মহিলা সিভিক ভলান্টিয়ার। ওই মহিলার দুই পায়ে রাইফেলের গুলির আঘাত লেগেছে। আহত অবস্থায় তাঁকে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভরতি করা হয়েছে। ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছেন পুলিশ সুপার।

আহত সিভিক ভলান্টিয়ারের নাম বনশ্রী মণ্ডল। বাড়ি ইংরেজবাজার থানার অমৃতি মোহনপাড়া গ্রামে। সূত্রের খবর, সোমবার রাত ১০টা নাগাদ থানায় সেন্ট্রির দায়িত্বে ছিলেন শ্যামলী কর্মকার নামে অপর এক কনস্টেবল। তাঁর পাশে দাঁড়িয়েই কথা বলছিলেন বনশ্রী। সেই সময় শ্যামলীর হাতে থাকা রাইফেলটি ছিল মাটির দিকে মুখ করে রাখা। হঠাত্ই রাইফেলের ট্রিগারে চাপ পড়ে যায়। রাইফেল থেকে গুলি বের হয়ে মাটিতে আছড়ে পড়ে। সেখান থেকে গুলি গিয়ে লাগে বনশ্রীর ডান পা হয়ে বা পায়ে। ঘটনাস্থলে তত্ক্ষণাৎ ছুটে আসেন মহিলা থানার ভারপ্রাপ্ত আইসি শর্বরী ভট্টাচার্য সহ অন্যান্য সহকর্মীরা। রক্তাক্ত অবস্থায় তাঁকে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পুলিশ সুপার অর্ণব ঘোষ বলেন, ‘সমগ্র ঘটনা নিয়ে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। আপাতত অভিযুক্ত কনস্টেবলকে সাসপেন্ড করা হয়েছে।’