Find us on

হর্ষ গোয়েঙ্কার টুইট নিয়ে সরগরম পুনে শিবির
খেলা
শিরোনাম

হায়দরাবাদ, ২২ মেঃ মাত্র এক রানে হার মেনে নিতে খুব কষ্ট হচ্ছে পুনের সমর্থকদের। তাঁরা মনেপ্রাণে চাইছিলেন, আইপিএল-এর চ্যাম্পিয়ন ট্রফিটা হাতে নিয়েই মঞ্চ ছাড়ুক পুনে ফ্রাঞ্চাইজি। কিন্তু ফাইনালে প্রথম বল থেকে দাপট দেখিয়েও শেষ বলে এক রানে হেরে যাওয়ায় ক্ষোভে ফেটে পড়েছেন তাঁরা। পরিষ্কারভাবেই তাঁরা দায়ী করছেন পুনে ফ্র্যাঞ্চাইজির মালিক সঞ্জীব গোয়েঙ্কার ভাই হর্ষ গোয়েঙ্কাকে। তাঁর উলটোপালটা টুইটের জন্যই দলের সংহতি নষ্ট হয়েছে—একথা শুধু পুনের সমর্থকরা নন, দলের ভিতরেও অনেকেও আড়ালে-আবডালে বলছেন। অভিযোগ যে পুরোপুরি মিথ্যা এমনও নয়।

আইপিএল-এর শুরু থেকেই ক্যাপ্টেন নিয়ে বিতর্ক দানা বেঁধেছিল পুনে ফ্রাঞ্চাইজিতে। ধোনিকে ক্যাপ্টেনের পদ থেকে সরিয়ে আনা হয়েছিল স্টিভ স্মিথকে। ব্যাপারটা কিন্তু সামলে নিয়েছিলেন দু-জনেই। মাঠে স্মিথকে নানা সময়ে পরামর্শ দিতে দেখা গিয়েছে ধোনিকে। সব ম্যাচে ভালো খেলতে না পারলেও প্রথম কোয়ালিফায়ারে মুম্বাইকে হারানোর পিছনে ধোনির ২৬ বলে ম্যাচ ঘোরানো ৪০ অস্বীকার করা যাবে না। কিন্তু ফাইনালে পুনে খেলতে নামার ঠিক আগে হর্ষ গোয়েঙ্কা টুইট করে বসলেন, স্মিথ প্রমাণ করে দিল জঙ্গলের রাজা কে। পুরোপুরি ধোনিকে পিছনে ফেলে দিয়েছে ও। ক্যাপ্টেনের ইনিংস। ওকে ক্যাপ্টেন করার সিদ্ধান্ত একদম সঠিক।

হর্ষের এই টুইট নিয়ে বিতর্ক চরমে। দলের খেতাব জেতার মুখে দলের মালিকের কাছ থেকে এমন মন্তব্য যে দলের সংহতি বাড়ায় না, একথা ক্রিকেট না বোঝা লোকও বুঝতে পারে। তাই হর্ষ গোয়েঙ্কার টুইট নিয়ে ক্ষিপ্ত ধোনির সমর্থকরা। তাঁরা বলছেন, হর্ষের জন্যই আইপিএল-টা জেতা হল না পুনের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *