Find us on

উত্তর প্রদেশে জাভেদ হাবিবের সেলুনে ভাঙচুর
শিরোনাম
সিনেমা ও বিনোদন

উত্তরপ্রদেশ, ৯ সেপ্টেম্বরঃ হিন্দু দেব-দেবী নিয়ে বিজ্ঞাপন দেওয়ায় উত্তরপ্রদেশে আক্রান্ত হলেন জাভেদ হাবিব। উত্তরপ্রদেশের উন্নাও জেলার মোতিনগরে তার সেলুনে হিন্দু জাগরণ মঞ্চের সদস্যরা ভাঙচুর চালায়। সেসময় বেশ কয়েকজন গ্রাহক সেলুনের ভেতরে আটকে যান।

হিন্দু জাগরণ মঞ্চের সদস্যরা নির্দিষ্ট পোষাকে এসে ওই সেলুনে ভাঙচুর চালানোর পর সেলুন তুলে নেওয়ার জন্য হুমকি দেয় হাবিবকে। সেলুন বন্ধ না করলে এর ফলের জন্য তৈরি থাকার হুমকিও দেওয়া হয় তাঁকে। এরপরই পুলিশে একটি অভিযোগ দায়ের করা হয়।

ঘটনাস্থলে পুলিশ এসে প্রতাক্ষদর্শীদের কাছ থেকে ঘটনার বিবরণ নেয়। এদিকে হিন্দু জাগরণ মঞ্চের আঞ্চলিক সম্পাদক বিমল দ্বিবেদী বলেন যে ‘হিন্দু দেবদেবীর বিকৃত ছবি আমরা কখনোই বরদাস্ত করব না। এই সেলুন কিছুতেই চলতে দেওয়া যাবেনা।’

এই হেয়ার স্টাইলার তার বিজ্ঞাপনের ক্যাপশনে লিখেছিলেন, ‘ভগবানও জাভাদ হাবিবের সেলুনে আসেন।’ আর ওর পরিপ্রেক্ষিতেই জাভেদ হাবিবের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। তবে তিনি ক্ষমা প্রার্থনা করে টুইটারের একটি ভিডিও পোস্ট করেছেন। তিনি জানিয়েছেন, এই বিজ্ঞাপণটি কলকাতায় তার এক পার্টনার রিলিজ করেছিল। এবিষয়ে তাঁর কোনো ধারণা ছিল না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *