Find us on

পদ্মাবতী বিতর্কঃ দীপিকার নাক কেটে নেওয়ার হুমকি, বনশালির মাথার দাম ৫ কোটি!
শিরোনাম
সিনেমা ও বিনোদন

জয়পুর, ১৬ নভেম্বরঃ ‘পদ্মাবতী’ রিলিজের দিন যতই এগিয়ে আসছে ততই যেন বিতর্ক নতুনভাবে চারা দিয়ে উঠছে। ছবি মুক্তি নিয়ে বনশালি নানাভাবে বোঝাতে চেয়েছেন এই ছবিতে এমন কিছু নেই যা রাজপুত ইতিহাসকে বিকৃত করতে পারে৷ এমনকী, সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে একটি ভিডিও আপলোড করে বনশালি স্পষ্ট বলেছিলেন, এই ছবিতে রানি পদ্মাবতীকে ঘিরে কোনও ধরণের বিতর্কীত দৃশ্যও নেই।

তবে লাভের লাভ কিছুই হয়নি। বরং পদ্মাবতীর মুক্তি আটকে দেওয়ার জন্য নানা ভাবে এগিয়ে করণি সেনা৷

বৃহস্পতিবার এক সাংবাদিক বৈঠকের মাধ্যমে করণি সেনা প্রধান লোকেন্দ্র সিং বলেন, ‘পদ্মাবতী মুক্তি পেলে লক্ষ লক্ষ লোক প্রতিবাদে জমায়েত হবে৷ ভেঙে দেওয়া হবে সিনেমা হল৷ আর তাতেও যদি বনশালি এই ছবির মুক্তি না আটকায় তাহলে কেটে দেওয়া হবে দীপিকার নাক!’ এমনকী, ‘পদ্মাবতী’ ছবির মুক্তি হলে ভারত বনধেরও ডাক দিয়েছে করণি সেনা৷

হুমকি দেওয়া হয়েছে বনশালিকেও। মেরঠের রাজপুত সম্প্রদায়ের তরফে বনশালির মাথার দাম ৫ কোটি ধার্য করা হয়েছে।

বিতর্ক আরও জোরদার করল যোগী। ‘পদ্মাবতী’ ছবির বিরোধিতা করে যোগী সরকার কেন্দ্রকে জানাল, ‘পদ্মাবতী’ মুক্তি পেলে আইনশৃঙ্খলার অবনতি হতে পারে। আদিত্যনাথ সরকারের দাবি, যেভাবে ঐতিহাসিক তথ্য ছবিতে বিকৃত করে দেখানো হয়েছে, তা নিয়ে জানমানসে ক্ষোভ রয়েছে। সেখানকার সরকারের উচ্চপদস্থ এক আধিকারিক তথ্য সম্প্রচার মন্ত্রকে একটি চিঠি দিয়ে বলেছেন, সেন্সর বোর্ড সদস্যরা যেন মানুষের মতামতকে প্রাধান্য দিয়েই, ছবি সম্পর্কে কোনও সিদ্ধান্ত নেয়।

পদ্মাবতী বিতর্কঃ দীপিকার নাক কেটে নেওয়ার হুমকি, বনশালির মাথার দাম ৫ কোটি!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *