Find us on

রেফারির ভুলে জেতা ম্যাচ ড্র করল বার্সেলোনা
খেলা
শিরোনাম

ভেলেন্সিয়া, ২৭ নভেম্বরঃ রোববার রাতে লা লিগার শীর্ষ ২ দল বার্সেলোনা ও ভেলেন্সিয়ার মধ্যে ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। লিগে অপরাজিতই থাকল দল ২ টি। ম্যাচের শুরু থেকে অধিকাংশ সময় বল দখলে রেখে আক্রমণ করে গেলেও ভালেন্সিয়ার জমাট রক্ষণ ভাঙতে পারছিল না বার্সেলোনা।

৩০ মিনিটে রেফারির ভুলে গোল পাননি মেসি। ডি-বক্সের বাইরে থেকে আর্জেন্টাইন ফরোয়ার্ডের জোরালো শট ধরতে গিয়ে তালগোল পাকিয়ে ফেলেন গোলরক্ষক নাতো। বল তার দুই পায়ের ফাঁক দিয়ে গোললাইন পেরিয়ে গেলেও রেফারির চোখ এড়িয়ে যায়। টিভি রিপ্লেতেও পরিষ্কার দেখা যায়, গোললাইনের ভেতরে বল এক ড্রপ খাওয়ার পর গোলরক্ষক তা ফেরান।

প্রথমার্ধে অনেকটা কোণঠাসা হয়ে থাকা ভালেন্সিয়া ৬০ মিনিটে এগিয়ে যায়। ডিফেন্ডার হোসে গায়ারের বাড়ানো বল টোকা দিয়ে জালে জড়ান স্প্যানিশ ফরোয়ার্ড রদ্রিগো।

৮২ মিনিটে অবশেষে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় বার্সেলোনা। মেসির নিখুঁতভাবে বাড়ানো বলে কাছ থেকে দারুণ ভলিতে গোলরক্ষককে পরাস্ত করেন জর্ডি আলবা।

পয়েন্ট টেবিলের উপরের দল ২ টির মধ্যে ব্যবধান থাকল আগের মতোই। ১৩ ম্যাচে ১১ জয় ও দুই ড্রয়ে ৩৫ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা। ৪ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে ভালেন্সিয়া। সমান ২৭ পয়েন্ট নিয়ে যথাক্রমে তৃতীয় ও চতুর্থ স্থানে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ ও রিয়াল মাদ্রিদ।

রেফারির ভুলে জেতা ম্যাচ ড্র করল বার্সেলোনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *