fbpx

Find us on

মালদায় গুলিবদ্ধ ইটভাটার শ্রমিক
উত্তরবঙ্গ
মালদা

মালদা, ১৯ জুলাইঃ দুষ্কৃতীদের হাতে গুলিবদ্ধ হলেন এক শ্রমিক। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে মালদা শহরের উপকন্ঠ বাগবাড়িতে। আশঙ্কাজনক অবস্থায় ওই শ্রমিককে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভরতি করা হয়েছে।

আক্রান্ত শ্রমিকের নাম হাসনাৎ শেখ (১৯)। গত ৬ মাস থেকে ওই যুবক মালদার ইংরেজবাজারের চণ্ডীপুরে একটি ইটভাটায় জেসিবি’র খালাসির কাজ করতেন।

আক্রান্ত যুবকের মা জানান, এদিন সকালে হাসনাৎ মোটর সাইকেল করে মালিকের বাড়ি যাচ্ছিলেন। পথে বাগবাড়ি বাঁধের ওপর কিছু দুষ্কৃতী হাসনাৎকে ঘিরে ফেলে। তাঁর কাছে থাকা টাকার ব্যাগ, মোবাইল ও মোটর সাইকেলটি কেড়ে নেয় দুষ্কৃতীরা। সেই সময় হাসনাৎ বাধা দিতে গেলে তাঁকে এক দুষ্কৃতী পিছন থেকে পিঠে গুলি করে। এরপরই দুষ্কৃতীরা মোটর সাইকেল নিয়ে পালাতে শুরু করে। এদিকে ওই যুবকের চিত্কার শুনে ঘটনাস্থলে এলাকার মানুষ ছুটে আসেন। মোটর সাইকেল করে পালাতে থাকা দুষ্কৃতীদের তাড়া করেন এলাকাবাসী। অবস্থা বেগতিক দেখে বাঁধের ওপর মোটর সাইকেল ফেলে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

আহত অবস্থায় হাসনাৎকে উদ্ধার করে নিয়ে আসা হয় মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে। চিকিত্সকরা জানিয়েছেন, অল্পের জন্য প্রাণে বেঁচে গেছে ওই শ্রমিক। বুলেট তার পিঠে এক পাশে লেগে বের হয়ে গিয়েছে। আশঙ্কার কোনো কারণ নেই।

অন্যদিকে, ঘটনা নিয়ে ইংরেজবাজার থানার পুলিশ জানিয়েছে, অভিযোগ পেয়ে তদন্ত চলছে। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চলছে।

মালদায় গুলিবদ্ধ ইটভাটার শ্রমিক

Leave a Reply