Find us on

বাম-কংগ্রেস-বিজেপি প্রতিনিধি দলকে বসিরহাটে ঢুকতে বাধা!
দক্ষিণবঙ্গ

উত্তর ২৪ পরগনা, ৭ জুলাইঃ বসিরহাট যাওয়ার পথে বিরোধী দলগুলিকে আটকে দিল পুলিশ। জানা গিয়েছে, কয়েকদিন ধরে চলতে থাকা উত্তপ্ত পরিস্থিতি মোকাবিলায় বসিরহাটে আধা সেনা মোতায়ন করেছে রাজ্য সরকার। পরিস্থিতি শান্ত না হওয়া পর্যন্ত ঘটনাস্থলে কোনও রাজনৈতিক দলই যাতে না যায় সেই আবেদন জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে মুখ্যমন্ত্রীর কথাকে তোয়াক্কা না করেই আজ বাম, বিজেপি ও কংগ্রেস প্রতিনিধিরা বসিরহাটের উদ্দেশ্যে রওনা হন।

এদিন জোর করেই বসিরহাটে ঢুকতে যায় বাম প্রতিনিধি দল। বাম প্রতিনিধি দলের নেতৃত্বে ছিলেন সুজন চক্রবর্তী ও তন্ময় ভট্টাচার্য। অশোকনগর এলাকায় বামেদের আটকে দেয় পুলিশ। সেখান থেকে ফিরে এসে বারাসতে চলে বামেদের বিক্ষোভ কর্মসূচী। একইসঙ্গে বারাসতেই আটকে দেওয়া হয় কংগ্রেস প্রতিনিধি দলকেও। কংগ্রেস প্রতিনিধি দলের নেতৃত্বে ছিলেন অধীর চৌধুরি ও প্রদীপ ভট্টাচার্য। এরই প্রতিবাদে বিক্ষোভ দেখাতে থাকে কংগ্রেস সমর্থকরা।

অন্যদিকে, মাইকেলনগরে বিজেপি প্রতিনিধি দলকে আটকে দেয় পুলিশ। ক্ষুদ্ধ হয়ে পুলিশের সঙ্গে বচসা শুরু করে দলের ক্ষুব্ধ প্রতিনিধিরা। তবে এর মাঝেই গাড়ি নিয়ে জোর করে ঘটনাস্থলে যাওয়ার চেষ্টা করেন রূপা গঙ্গোপাধ্যায়। সেখানেই তাঁকে আটকে রাখে পুলিশ। পরিস্থিতি আরও ভয়াবহ হয়ে ওঠে। পরে ঘটনাস্থল থেকেই রূপা, লকেট সহ একাধিক বিজেপি নেতৃত্বকে আটক করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *