Find us on

প্যারিসের বিলাসবহুল ফ্ল্যাট থেক বের করে দেওয়া হল মল্লিকাকে!
প্রথম পাতা
সিনেমা ও বিনোদন

প্যারিস, ১০ জানুয়ারিঃ প্যারিসে ৩৫০ বর্গ মিটারের বিলাসবহুল ফ্ল্যাট থেকে মল্লিকা শেরাওয়াত ও তাঁর ফরাসি স্বামী সিরিল অক্সেনফেন্সকে বের করে দেওয়ার নির্দেশ দিল আদালত। ৩১শে মার্চ পর্যন্ত সময় রয়েছে বাড়ি খালি করার। প্যারিসের ‘সিক্সটিন্থ অ্যারোডিসমেন্ট’-এর ১৬ তলায় ফ্ল্যাট মল্লিকার। ১৯ শতকে তৈরি এই বিশাল অ্যাপার্টমেন্ট অত্যন্ত বিলাসবহুল।

বিয়ের পর থেকে সেখানেই স্বামীকে নিয়ে ভাড়া নিয়ে থাকছিলেন বলিউড ডিভা মল্লিকা। তবে সময়মতো ভাড়া মোটাননি। সংবাদ সংস্থা এএফপি সূত্রে খবর, মল্লিকা শেরাওয়াত এবং তাঁর স্বামীকে ভাড়া বাবদ ৭৮,৭৮৭ ইউরো মেটানোর আদেশ দিয়েছিল আদালত। ১৪ ডিসেম্বরের ওই আদেশে আদালত এও বলেছিল, ভাড়ার টাকা না মেটাতে পারলে তাঁদের আসবাবপত্র বাজেয়াপ্ত করা হবে।

২০১৭-র ১ জানুয়ারি থেকে ওই ফ্ল্যাটে ভাড়া থাকতে শুরু করেন তাঁরা। ভাড়া প্রতিমাসে ৬,০৫৪ ইউরো। ভারতীয় মুদ্রায় প্রায় ৪ লক্ষ ৬১ হাজার টাকা।

ফ্ল্যাটের মালিকের অভিযোগ, মল্লিকা ও তাঁর স্বামী শুধুমাত্র একবার ২,৭১৫ ইউরো দিয়েছিলেন। গত ৪ নভেম্বর প্যারিস আদালতের শুনানিতে মল্লিকাদের আইনজীবী জানান, তাঁরা আর্থিক সংকটের মধ্যে রয়েছেন। মল্লিকার কাজের অনিয়মিতার প্রসঙ্গও তোলেন তিনি। কিছুটা সময় চাওয়া হয়।

যদিও বাড়ির মালিক আদালতকে জানান, এই সময়ে মল্লিকা দশ মিলিয়ন টাকা রোজগার করেছেন। দু’পক্ষের বক্তব্য শোনার পর ডিসেম্বর মাসে আদালত অবশ্য মল্লিকা ও তার স্বামীকে ৭৮,৭৮৭ ইউরো ফেরত দেওয়ার নিদেশ দেয়। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৬০ লক্ষ টাকা।

সোশ্যাল মিডিয়ায় অবশ্য মল্লিকা জানান, তার প্যারিসে কোন ফ্ল্যাট নেই। যদি কেউ ফ্ল্যাট উপহার করে থাকে তার নাম ঠিকানা যেন তাকে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *