Find us on

সুদীপকে দেখতে আজ ভুবনেশ্বরে যাচ্ছেন মমতা
দক্ষিণবঙ্গ

কলকাতা, ১৮ এপ্রিলঃ গুরুতর অসুস্থ সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে দেখতে মঙ্গলবার ভুবনেশ্বর যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ সন্ধ্যার ফ্লাইটে তিনি ভুবনেশ্বর পৌঁছবেন। বিমানবন্দর থেকেই তিনি সরাসরি চলে যাবেন বেসরকারি হাসপাতালে, যেখানে সুদীপবাবু ভরতি রয়েছেন। প্রসঙ্গত রোজভ্যালি কাণ্ডে গ্রেফতার হয়েছেন তৃণমূলের দুই সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় এবং তাপস পাল। তাঁদের দু-জনকেই ভুবনেশ্বরে নিয়ে গিয়েছে সিবিআই।

সুদীপ বন্দ্যোপাধ্যাসের সঙ্গে তৃণমূল নেত্রীর সাক্ষাতের সময় সিবিআই-এর তিনজন অফিসার হাজির থাকবেন। তাঁদের উপস্থিতিতেই দু-জনের কথা হবে। তৃণমূল নেত্রী দেখা করতে পারেন আরেক বন্দি সাংসদ তাপস পালের সঙ্গেও।

নবান্ন সূত্রে জানা গিয়েছে, সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটের ফ্লাইটে মমতা বন্দ্যোপাধ্যায় ভুবনেশ্বর রওনা হবেন। ৮টা ১৫ মিনিটে তাঁর ভুবনেশ্বর পৌঁছানোর কথা। বিমানবন্দর থেকেই সুদীপবাবুকে দেখতে যাবেন তিনি। রাতেই তিনি পুরীর উদ্দেশে রওনা হবেন। কাল, বুধবার তাঁর পুরীর জগন্নাথদেবের মন্দিরে পুজো দেওয়ার কথা।

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীর এই সফরে কোনো রাজনৈতিক কর্মসূচি নেই। সুদীপবাবুর সঙ্গে দেখা করতেই তিনি ওডিশা যাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *