Find us on

বিদ্যুৎ দপ্তরের আধিকারিককে মারধরের অভিযোগ
উত্তরবঙ্গ
কোচবিহার

তুফানগঞ্জ, ২১ আগস্টঃ বিদ্যুৎ দপ্তরের এক আধিকারিককে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তুফানগঞ্জে। আহত বিদ্যুৎ আধিকারিকের নাম বিকাশ চন্দ্র দে। বর্তমানে তিনি তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে চিকিত্সাধীন রয়েছেন। আজ তুফানগঞ্জ বিদ্যুৎ সেবা কেন্দ্রে ঘটনাটি ঘটেছে। বিষয়টি নিয়ে তুফানগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ জমা পড়েছে।

বন্যার কারণ মারুগঞ্জ গ্রাম পঞ্চায়েতের ছাতোয়া এলাকায় এখনও বিদ্যুৎ পরিসেবা চালু হয়নি। ট্রান্সফরমার খারাপ হওয়ায় এই অবস্থা। স্বাভাবিকভাবেই বিষয়টি নিয়ে মানুষের মনে ক্ষোভ ছিল। এদিন জনা দশেক লোক তুফানগঞ্জ বিদ্যুৎ পরিসেবা কেন্দ্রে আসেন তাদের অভিযোগ জানাতে। অভিযোগ জানাতে এসে তীব্র বাদানুবাদ শুরু হয়ে যায়। এরপরই ওই লোকেরা তুফানগঞ্জ বিদ্যুৎ গ্রাহক সেবা কেন্দ্রের সুপারইনটেন্ডেন্ট বিকাশ চন্দ্র দের ওপর চড়াও হয় এবং তাঁকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। এতে অজ্ঞান হয়ে পড়েন বিকাশবাবু। অফিসের অন্যান্যরা এগিয়ে আসতেই পালিয়ে যায় হামলাকারীরা। অফিসের অন্যান্য কর্মীরা বিকাশবাবুকে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে নিয়ে যান।

অফিসের সহকারী সুপার কৌশিক কার্জী ও প্রণব দত্ত জানান, ‘বারবার বিদ্যুত্ দপ্তরের আধিকারিকদের ওপর হামলার ঘটনা মেনে নেওয়া যায় না। আজকের ঘটনার তীব্র ধিক্কার জানাই। বিষয়টি নিয়ে প্রশাসনকে আরও সংবেদনশীল হতে হবে। আগের ঘটনার কোনও প্রতিক্রিয়া থাকলে হয়তো এই ঘটনা ঘটত না। আমরা ঘটনার সঠিক তদন্ত চাইছি।’

পুলিশ সূত্রে খবর, বিদ্যুত্ দপ্তরের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ এসেছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *