Find us on

অষ্টাদশীর সঙ্গে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড মিলিন্দ সোমান
সিনেমা ও বিনোদন

উত্তরবঙ্গ সংবাদ পোর্টাল, ৭ নভেম্বরঃ নিজের ৫২ বছরের জন্মদিন সেলিব্রেট করার পর গত ৪ নভেম্বর নিজের বান্ধবীর সঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন মিলিন্দ সোমান। এতদূর অবধি ঠিকই ছিল। তবে বাধ সাধল বান্ধবী এবং মিলন্দের মধ্যেকার বয়সের ফারাক। হাঁটুর বয়সী মেয়ের সঙ্গে প্রেম করার জন্য ট্রোলড হলেন মিলিন্দ। রীতিমতো সমালোচনার ঝড় উঠেছে।

মিলন্দের অষ্টাদশী বিমানসেবিকা বান্ধবী অঙ্কিতা কোনওয়ারের সঙ্গে আপাতত নরওয়েতে চুটিয়ে প্রেম ও ছুটি কাটাচ্ছেন ভারতের ‘আয়রনম্যান’।

৫২ বছরের অভিনেতা-সুপারমডেলের বহুদিন ধরেই প্রেম ১৮ বছরের বিমানসেবিকা অঙ্কিতার সঙ্গে। টুইটারে অভিনেতার এমন ‘হরকত’কে ভ্রুকুটি করে ঝাঁঝালো মন্তব্য যেমন রয়েছে, তেমনই রয়েছে ‘বেশ করেছে’ মার্কা বক্তব্যও।

আবার কেউ বলেছেন, ‘… মোদি সরকারের বেটি পড়াও বেটি কো মিলিন্দ সোমানের হাত থেকে বাঁচাও অভিযানে নামা উচিত।’ কেউ বলেন, এটাই প্রথম নয়, এর আগেও ২০ বছরের ছোট এক মেয়ের প্রেমে পড়েছিলেন মিলিন্দ।

তবে কেউ কেউ আবার অভিনেতার হয়েও গলা ফাটিয়েছেন।

তবে মিলিন্দ সোমান এ সব সমালোচনায় পাত্তা না দিয়ে ফের অঙ্কিতার সঙ্গে নতুন একটি সেলফি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। হয়তো বোঝাতে চেয়েছেন, প্রেমে পড়ার সত্যিই কোনও বয়স হয় না!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *