Find us on

এমএসডির ৩৭, পালন করলেন সতীর্থ এবং পরিবারের সঙ্গে
খেলা
শিরোনাম

কার্ডিফ, ৭ জুলাইঃ ৩৬ পেরিয়ে ৩৭ এ পা দিলেন মহেন্দ্র সিং ধোনি। ভারতীয় দলের ইংল্যান্ড সফরের মধ্যেই পরিবার ও গোটা ভারতীয় দলের সঙ্গে দিনটি সেলিব্রেট করলেন ভারতের সফলতম প্রাক্তন এই অধিনায়ক।

টিম হোটেলে কেক কেটে উদযাপন করা হয় মাহির জন্মদিন। সেখানে সতীর্থদের সঙ্গে ছিলেন মাহির স্ত্রী সাক্ষী, মেয়ে জিভাও। মাহির জন্য অর্ডার দেওয়া দু’টি কেকের পাশে বসেই জন্মদিনে বাবাকে শুভেচ্ছা জানাল জিভা। এরপর দীপক-হার্দিকরা যখন সুর করে মাহির উদ্দেশ্যে ‘হ্যাপি বার্থ ডে টু ইউ’ গাইছেন তখন সুর করে গান গাইতে লক্ষ্য করা গেল ছোট্ট জিভাকেও। মাহির জন্মদিনের এই অনুষ্ঠানে ছিলেন অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কাও।

https://twitter.com/msdfansofficial/status/1015394541065551872

শুক্রবারই নিজের ৫০০ তম আন্তর্জাতিক ম্যাচটি খেলেন মাহি।  তিনি তৃতীয় ভারতীয় ক্রিকেটার যিনি এই কৃতিত্বের অধিকারী হলেন। এই তালিকায় মাহির আগে রয়েছেন শচীন এবং রাহুল দ্রাবিড়।

সোশ্যাল মিডিয়ায় তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগী থেকে শুরু করে ক্রিকেট জগতের বিশিষ্টরা ভারতের টি ২০ এবং ওডিআই বিশ্বকাপজয়ী ভারতীয় অধিনায়ককে শুভেচ্ছা জানিয়েছেন।
ভারতীয় দলের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সহবাগও তাঁর স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় ধোনিকে শুভেচ্ছা জানিয়েছেন। ধোনির বিশেষ একটা ছবি শেয়ার করে তাঁর টুইট- এই স্ট্রেচের থেকেও দীর্ঘস্থায়ী হোক তোমার জীবন এবং তোমার স্ট্যাম্পিংয়ের থেকেও দ্রুত জীবনের সকল সুখ খুঁজে পাও। ওম ফিনিশায়া নমহ।

এমএসডির ৩৭, পালন করলেন সতীর্থ এবং পরিবারের সঙ্গে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *