Find us on

নবদম্পতিকে টিজ করার প্রতিবাদে আহত তিন
উত্তরবঙ্গ
কোচবিহার
শিরোনাম

তুফানগঞ্জ, ১৭ মেঃ নবদম্পতিকে উত্যক্ত করার প্রতিবাদে আহত তিন। বৃহস্পতিবার বেলা ১২টা নাগাদ তুফানগঞ্জের দেওচড়াই গ্রাম পঞ্চায়েত এলাকার দেওচড়াই বাজার এলাকার ঘটনা। ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের হাতাহাতি হয়। আহত হয় উভয়পক্ষেরই তিনজন। এরা হল নাম পবিত্র দাস(৩৪), চন্দন মোদক (৪২) ও সইফুল আলম (২১)। এরা বলরামপুর ২ গ্রাম পঞ্চায়েতের শোলধুকরি এলাকার বাসিন্দা। পবিত্র ও চন্দন তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। সইফুল কোচবিহারের এমজেএন হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ।

জানা গিয়েছে, এদিন বলরাম ২ গ্রাম পঞ্চায়েতের শোলধূকরী এলাকার পংকজ দত্ত তাঁর স্ত্রী রিয়া মোদককে নিয়ে দেওচড়াই ব্রিজে ঘুরতে যান। ব্রিজে সেলফি তোলার সময় কয়েকজন যুবক তাদের উত্যক্ত করতে শুরু করে। সে সময় বলরামপুর এলাকার কয়েকজন যুবক বাজারের দিকে যাচ্ছিল। তাদের কাছে নবদম্পতি সাহায্য চাইতেই ওই দুষ্কৃতীরা যুবকদের ওপর ঝাপিয়ে পড়ে। উভয়পক্ষে শুরু হয় হাতাহাতি।

স্থানীয়রা জানান, মাঝে মধ্যেই এলাকায় এমন ঘটনা ঘটছে। ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন তারা। তুফানগঞ্জ প্রশাসনের কাছে সঠিক তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের আর্জি জানিয়েছেন।

তথ্য ও ছবিঃ রাজীব বসাক

 

নবদম্পতিকে টিজ করার প্রতিবাদে আহত তিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *