শুক্রবার, জুলাই ২৮, ২০১৭


Find us on

নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ ও খুনের অভিযোগ ধর্ষকের বিরুদ্ধে

মোথাবাড়ি, ২৭ জুনঃ ধর্ষণের অভিযোগ দায়ের করায় এক নাবালিকাকে খুন করে গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। মালদার কালিয়াচক ২ ব্লকের ঘটনা। মৃত ওই নাবালিকা এলাকার নবম শ্রেণির ছাত্রী ছিল। বাড়ি রথবাড়ি গ্রাম পঞ্চায়েত এলাকায়।

উল্লেখ্য, গত ২৩ জুন প্রতিবেশী রেজাউল শেখ নামে এক যুবক ওই নাবালিকার বাড়িতে ঢুকে তাকে ধর্ষণ করে। সেদিনই ওই নাবালিকার বাবা মোথাবাড়ি পুলিশ ফাঁড়িতে রেজাউলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিযোগ, থানায় অভিযোগ দায়ের করার পর থেকেই রেজাউল ও তার পরিবার সহ বেশ কিছু দুষ্কৃতীর দল অভিযোগ তুলে নেওয়ার জন্য বারবার হুমকি দিতে থাকে ওই ছাত্রীর পরিবারকে।

মৃতার বাবার জানান, ‘মঙ্গলবার ভোরে জানালা ভেঙে ঘরে ঢুকে রেজাউল ও তার দলবল আমার মেয়েকে খুন করে দড়িতে ঝুলিয়ে দেয়।’ এই ঘটনায় মৃতা ছাত্রীর বাবা মোথাবাড়ি ফাঁড়িতে রেজাউল ও তার পরিবারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

মৃতা ছাত্রীর পরিবার ও স্থানীয় রাজনৈতিক নেতৃত্ব এই ঘটনাকে খুন বলে অভিযোগ করলেও পুলিশি তদন্তে এটি আত্মহত্যার ঘটনা বলে উঠে এসেছে।

ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত চেয়ে রাজ্য মানবাধিকার কমিশনকে চিঠি দিতে চলেছে গৌড়বাংলা হিউম্যান রাইটস অ্যাওয়ারনেস সেন্টাররের তরফ থেকে।