Find us on

গয়নার লোভে অন্তঃসত্ত্বা মহিলাকে খুন, ধৃত প্রতিবেশী দম্পতি
দেশ
প্রথম পাতা

নয়ডা, ১১ সেপ্টেম্বরঃ গাজিয়াবাদে উদ্ধার হল সুটকেস বন্দি এক অন্তঃসত্ত্বা মহিলার মৃতদেহ। মৃতের নাম মালা। এই ঘটনায় প্রতিবেশী দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ, গয়নার লোভে ওই অন্তঃসত্ত্বা মহিলাকে খুন করে প্রতিবেশী দম্পতি। এরপর মৃতদেহ সুটকেসে পুড়ে গাজিয়াবাদে ফেলে আসে তারা।

সূত্রের খবর, ধৃতদের নাম সৌরভ দিবাকর এবং রিতু। মৃত মহিলা ও অভিযুক্তরা সকলেই নয়ডার বিশরাখ এলাকায় একটি বিল্ডিংয়ে ভাড়া থাকত। পুলিশ জানিয়েছে, মালাকে নিজের বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিল রিতু। মালার স্বামী শিবম সেই সময় অফিসে ছিলেন। মালাকে একা পেয়ে শ্বাসরোধ করে খুন করে রিতু ও সৌরভ। এরপর মালার ফ্ল্যাটে গিয়ে তাঁর গয়না ও পোশাক ভরতি সুটকসটি নিয়ে আসে অভিযুক্তরা। তারা গয়নাগাটি, পোশাক ও মালার মোবাইল ফোন নিজের কাছে রেখে ওই সুটকেসে মালার মৃতদেহ ঢুকিয়ে ইন্দ্রপুরমের কাছাকাছি একটি জায়গায় ফেলে দিয়ে আসে।

ঘটনার পর বিশরখ থানায় নিখোঁজ ডায়েরি দায়ের করা হয়। এরপর সুটকেস বন্দি মহিলার দেহ উদ্ধার হয়। পুলিশ গিয়ে মালার মৃতদেহ শনাক্ত করে। তদন্তে নেমে পুলিশ ওই দম্পতিকে গ্রেফতার করে। পুলিশ জানিয়েছে, ধৃত দম্পতির কাছ থেকে চুরি যাওয়া গয়না, পোশাক ও মালার মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ৩০২, ২০১, ৩১৬ ও ৩৯৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

গয়নার লোভে অন্তঃসত্ত্বা মহিলাকে খুন, ধৃত প্রতিবেশী দম্পতি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *