বুধবার, জুন ২৮, ২০১৭


Find us on

শিলিগুড়ি জেলা হাসপাতাল থেকে নিখোঁজ রোগী, চাঞ্চল্য

শিলিগুড়ি, ১৯ জুনঃ হাসপাতালের বেড থেকে উধাও এক নাবালিকা। সোমবার ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি জেলা হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে জেলা হাসপাতালে।

জানা গিয়েছে, শিলিগুড়ি পুরনিগমের ৪০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শারীরিক অসুস্থতা নিয়ে ওই নাবালিকাকে গত ১৭ জুন জেলা হাসপাতালে ভরতি করানো হয়। ওই নাবালিকা জেলা হাসপাতালের ফিমেল মেডিসিন ওয়ার্ডে চিকিত্সাধীন ছিল। সোমবার ওই নাবালিকাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে বলে তার বাবা মহম্মদ মুমতাজকে আসতে বলেন চিকিত্সকরা। অভিযোগ, এদিন সকালে মহম্মদ মুমতাজ হাসপাতালে এলে তাঁর মেয়েকে ওয়ার্ডের বেডে দেখতে না পেয়ে দায়িত্বপ্রাপ্ত নার্সদের বিষয়টি জিজ্ঞাসা করেন। তবে নার্সরা বলেন, সে বিষয়ে তারা কিছু জানেন না। মেয়ের খোঁজে হাসপাতালে খোঁজাখুজি শুরু করেন তিনি। অবশেষে মেয়েকে না পেয়ে ফের ওয়ার্ডে গিয়ে নার্সদের জিজ্ঞাসা করলে তারা দুর্ব্যবহার করে তাঁকে ওয়ার্ড থেকে বের করে দেয় বলে অভিযোগ। এরপরই বিষয়টি জেলা হাসপাতালের সুপারের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেন মহম্মদ মুমতাজ। এতে টনক নড়ে কর্তৃপক্ষের। দ্রুতই ওয়ার্ড মাস্টারকে বিষয়টি দেখার নির্দেশ দেন হাসপাতাল সুপার অমিতাভ মন্ডল। ওয়ার্ড মাস্টার ওই ওয়ার্ডে দায়িত্বপ্রাপ্ত আধিকারিকদের জিজ্ঞাসাবাদ করে পুলিশে একটি অভিযোগ করেন।

এই বিষয়ে শিলিগুড়ি জেলা হাসপাতালের সুপার অমিতাভ মন্ডল বলেন, ‘একটি অভিযোগ পেয়েছি। পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। আমরাও তদন্ত শুরু করেছি।’