Find us on

শৃঙ্খলাভঙ্গের দায়ে জাতীয় ক্যাম্প থেকে বাদ ‘দঙ্গল-কন্যা’ গীতা-ববিতা
খেলা
প্রথম পাতা

নয়াদিল্লি, ১৭ মেঃ আসন্ন এশিয়ান গেমসের প্রস্তুতি শিবির থেকে বাদ পড়লেন গীতা ও ববিতা ফোগত সহ তাঁদের দুই বোন ঋতু ও সংগীতা ফোগতও। ভারতের কুস্তি ফেডারেশনের তরফে জানানো হয়েছে, শৃঙ্খলাভঙ্গের দায়ে ফোগতদের বাদ দেওয়া হয়েছে। তাঁরা শিবিরে যোগ না দেওয়া এবং তার জন্য কোনো কারণ না দেখানোর জন্য এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ববিতার দাবি, তাঁর চোট লাগায় তিনি খেলতে পারছেন না।

কুস্তি ফেডারেশনের তরফে আরও জানানো হয়েছে, লখনউতে চলতি জাতীয় শিবির থেকে গীতা-ববিতা তাঁদের দুই বোন সহ মোট ১৩ জনকে বের করে দেওয়া হয়েছে।

ফেডারেশনের সভাপতি বৃজভূষণ সরণ সিংহ জানান, জাতীয় শিবিরের জন্য বাছাই করা কুস্তিগীরকে, নিয়মানুযায়ী তিনদিনের মধ্যে তাঁদের সশরীরে উপস্থিত থাকতে হয়। কোনও সমস্যা থাকলে, তা কোচকে জানানো বাধ্যতামূলক। অভিযোগ, গীতারা কোনোটাই করেননি। কারোর সঙ্গে কোনো যোগাযোগও করা হয়নি তাদের তরফে। যা শৃঙ্খলাভঙ্গের সামিল।

এর ফলে চলতি মাসের শেষের দিকে শুরু হতে চলা এশিয়ান গেমসের ট্রায়ালে যোগ দিতে পারবেন না গীতা-ববিতারা। তবে ফেডারেশন জানিয়েছে, যদি তাঁরা নিজেদের অনুপস্থিতির সন্তোষজনক কারণ দিতে পারে, তাহলে তাঁরা ট্রায়ালে যোগ দিতে পারবেন।

শৃঙ্খলাভঙ্গের দায়ে জাতীয় ক্যাম্প থেকে বাদ ‘দঙ্গল-কন্যা’ গীতা-ববিতা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *