Find us on

করুণানিধির সঙ্গে দেখা করলেন নামো
দেশ
প্রথম পাতা

চেন্নাই, ৬ নভেম্বরঃ তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী এম করুণানিধির বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দীর্ঘদিন রোগভোগের পর সম্প্রতি বাড়ি ফেরেন তিনি। বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিতে চেন্নাই গেলেও, একেবারে শেষ মুহূর্তে করুণানিধির বাড়িতে যাওয়া স্থির হয় প্রধানমন্ত্রীর।

চেন্নাইয়ে করুণানিধির গোপালপুরমের বাড়িতের যান মোদি। মিনিট পাঁচেকের সাক্ষাতে করুণানিধির শারীরিক অবস্থার খবরাখরব নেন। করুণানিধির বাসভবনে মোদিকে স্বাগত জানান তাঁর ছেলে ডিএমকে নেতা স্তালিন এবং মেয়ে কানিমোঝি। ৯৩ বছরের এই বর্ষীয়ান নেতার সঙ্গে সাক্ষাত্‍ করাই মোদির মূল উদ্দেশ্য ছিল বলে জানানো হয়েছে বিজেপির পক্ষ থেকে। করুণানিধির হাতে বইসহ বেশ কিছু উপহারও এদিন তুলে দেন প্রধানমন্ত্রী।

যদিও রাজনৈতিক মহল এতে অন্য সমীকরণ দেখছে। তবে, প্রধানমন্ত্রীর এই সফর থেকে কোনও রাজনৈতিক সংকেত তোলা উচিৎ নয় বলে জানিয়েছে ডিএমকে।

উল্লেখ্য, তামিলনাড়ুর রাজনীতি ডিএমকে এবং এআইএডিএমকের মধ্যেই বিভক্ত। সাম্প্রতিক কালে জয়ললিতার মৃত্যুর পর এআইএডিএমকের মধ্যে নেতৃত্ব নিয়ে টানাটানি শুরু হয়েছে। রাজনৈতিক মহলের জল্পনা, স্থানীয় নির্বাচন এবং ২০১৯-এর নির্বাচনে রাজ্যে প্রভাব বা়ড়াতে সক্রিয় বিজেপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *