Find us on

শ্রীলঙ্কার বিরুদ্ধে দলে ফিরলেন জাদেজা ও অশ্বিন
খেলা
শিরোনাম

মুম্বই, ২৩ অক্টোবরঃ শ্রীলঙ্কার বিরুদ্ধে আসন্ন তিন টেস্টের সিরিজে ভারতের সেরা দুই স্পিনার রবীন্দ্র জাদেজা ও রবিচন্দ্রন অশ্বিনকে দলে ফেরালেন নির্বাচকরা। ১৬ জনের দলে রয়েছেন কুলদীপ যাদবও। সীমিত ওভারের ক্রিকেটে দেশের দুই সেরা স্পিনারকে বিশ্রাম দেওয়া হয়েছিল। প্রত্যাশামতই উমেশ যাদব ও মহম্মদ সামি রয়েছেন দলে। চোট সারিয়ে মুরলি বিজয়ও ফিরেছেন। সহ-অধিনায়কত্বের দায়িত্বভার দেওয়া হয়েছে অজিঙ্কা রাহানের ওপর। ইশান্ত শর্মাকে আরও একটা সুযোগ দেওয়া হয়েছে।

১৬ জনের দলটি হলঃ  বিরাট কোহলি (অধিনায়ক), অজিঙ্কা রাহানে (সহ-অধিনায়ক), চেতেশ্বর পুজারা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, মুরলি বিজয়, রোহিত শর্মা, ঋদ্ধিমান সাহা, হার্দিক পাণ্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, মহম্মদ সামি, উমেশ যাদব, ভুবনেশ্বর কুমার, ইশান্ত শর্মা।

সোমবার টেস্ট দল ছাড়াও নিউজিল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ জনের দলও ঘোষণা করা হয়েছে। প্রথম ম্যাচের দলে শুধুমাত্র রাখা হয়েছে নেহরাকে। দলে নতুন মুখ শ্রেয়াস আইয়ার ও মহম্মদ সিরাজ। কেদার যাদব বাদ পড়েছেন।

পুরো দলটি হলঃ বিরাট কোহলি, শিখর ধাওয়ান, রোহিত শর্মা, লোকেশ রাহুল, মণীশ পাণ্ডে, মহেন্দ্র সিং ধোনি, দীনেশ কার্তিক, হার্দিক পাণ্ডিয়া, অক্ষর প্যাটেল, যজুবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, ভুবনেশ্বর কুমার, শ্রেয়াস আইয়ার, মহম্মদ সিরাজ, আশিস নেহরা, জসপ্রীত বুমরাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *