Find us on

টিম ইন্ডিয়ার কোচের দৌড়ে এবার রবি শাস্ত্রী
খেলা
শিরোনাম

নয়াদিল্লি, ২৭ জুনঃ মঙ্গলবার ভারতীয় দলের প্রধান কোচ হওয়ার দৌড়ে আবেদনপত্র জমা দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেললেন রবি শাস্ত্রী। ২০১৪ থেকে ২০১৬ পর্যন্ত ভারতের টিম ডিরেক্টর ছিলেন রবি শাস্ত্রী। গতবছর  কুম্বলের পাশাপাশি রবি শাস্ত্রীও কোচের জন্য আবেদন করেছিলেন। কিন্তু সে যাত্রায় কুম্বলে হেসেছিলেন শেষ হাসি।

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির আগেই নতুন কোচ নিয়োগ নিয়ে শুরু হয়েছিল জল্পনা। খবরে বেশ কয়েকবারই এসেছিল কোহলি-কুম্বলে সংঘাত। আবার কোহলি-শাস্ত্রী প্রীতির কথাও কারো অজানা নয়।

চ্যাম্পিয়ন্স ট্রফির আগেই বিসিসিআই কুম্বলের এক বছরের কনট্রাক্টকে পুনর্নবীকরণ না করে নতুন করে কোচ নির্বাচনের সিদ্ধান্ত নেয়। চ্যাম্পিয়ন্স ট্রফি শেষে কুম্বলেও গত সপ্তাহে নিজের পদত্যাগপত্র জমা দেন।

বিসিসিআই বিজ্ঞপ্তির পর আবেদনপত্র জমা দিয়েছিলেন বীরেন্দ্র সহবাগ, টম মুডি, লালচাঁদ রাজপুত, জোড্ডা গনেশ, রিচার্ড পাইবাস। কিন্তু আবেদনপত্র জমা দেওয়ার সময়সীমা ৯ জুলাই পর্যন্ত বর্ধিত করার পর আজ শাস্ত্রী এই সিদ্ধান্ত ঘোষণা করলেন।

কোচ বাছাই করবেন ক্রিকেট অ্যাডভাইসরি বোর্ড (ক্যাগ)। যার সদস্য সচিন তেন্ডুলকার, সৌরভ গঙ্গোপাধ্যায় ও ভিভিএস লক্ষ্মণ। এর আগে কুম্বলেকে কোচ হিসেবে বেছে নেওয়ার জন্য রবি শাস্ত্রীর কটুক্তির সম্মুখীন হতে হয়েছিল ক্যাগের তিন সদস্যকেই। শেষপর্যন্ত টিম ইন্ডিয়ার নতুন কোচ কে হতে চলেছেন তার দিকে তাকিয়ে গোটা দেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *