fbpx

Find us on

হায়দরাবাদ-কে ১৪ রানে হারিয়ে প্লে-অফের দৌড়ে টিকে রইল বিরাটরা
খেলা
শিরোনাম

বেঙ্গালুরু, ১৭ মেঃ ‘ডু অর ডাই’ ম্যাচে হায়দরাবাদ-কে ১৪ রানে হারিয়ে প্লে-অফের দৌড়ে টিকে রইল ব্যাঙ্গালোর। বৃহস্পতিবার চিন্নাস্বামীতে পয়েন্ট টেবিলের সবচেয়ে উপরে থাকা সানরাইজার্সের বিরুদ্ধে ১৪ রানে জয় পেল বিরাট বাহিনী। এদিন টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন। এবি ডি’ভিলিয়ার্স (৩৯ বলে ৬৯) ও মোয়েন আলির (৩৪ বলে ৬৫) বিধ্বংসী ব্যাটিং চ্যালেঞ্জার্সদের বড়ো রানের দোড় গোড়ায় নিয়ে যায়। শেষের দিকে সরফরাজ খানের ৮ বলে ২২ রানের অপরাজিত ইনিংসের সাহায্যে বিরাটরা ২০০ রানের গণ্ডি পার হয়। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২১৮ রান করে ব্যাঙ্গালোর।

জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই রানের পিছনে ছুটতে শুরু করে হায়দরাবাদ। দুই ওপেনার শিখর ধাওয়ান ১৫ বলে ১৮ রান করে ফিরে যান। বাউন্ডারি লাইনের সামনে সুপারম্যানের ন্যায় ক্যাচ ধরে এলেক্স হেলসের (২৪ বলে ৩৭) ঝড় ওঠার আগেই তাঁকে ফিরত পাঠান ডি’ভিলিয়ার্স।

এরপর দলকে এগিয়ে নিয়ে যেতে থাকেন অধিনায়ক উইলিয়ামসন। তাঁকে সঙ্গ দিতে থাকেন মণীশ পান্ডে। শেষ ওভারে জয়ের জন্য হায়দরাবাদের দরকার ছিল ২০ রান। কিন্তু প্রথম বলেই আউট হয়ে যান উইলিয়ামসন(৪২ বলে ৮১)। এরপর বাকি পাঁচ বলে আসে মাত্র ছয় রান।

হায়দরাবাদ-কে ১৪ রানে হারিয়ে প্লে-অফের দৌড়ে টিকে রইল বিরাটরা

Leave a Reply