Find us on

বিনামূল্যে মিলবে জিও ফোন
প্রযুক্তি
শিরোনাম

মুম্বই, ২১ জুলাইঃ রিলায়েন্সের বার্ষিক সাধারণ সমাবেশে কোম্পানীর চেয়ারম্যান মুকেশ আম্বানী আজ ভারতের স্মার্টফোন হিসেবে জিও ফোন লঞ্চ করার কথা জানালেন। তিনি জানান, বর্তমান জিও গ্রাহকেরা এই ফোন পাবেন বিনামূল্যে। তবে তার আগে তাদের জমা করতে হবে ১৫০০ টাকা। তিনবছর পর এই টাকা ফেরত পাওয়া যাবে।

এই ফোন সাপোর্ট করবে ২২টি ভাষা। পাওয়া যাবে ফ্রি ভয়েস কলের সুবিধা। এছাড়া ২৪ টাকায় ২ দিন এবং ৫৪ টাকায় ১ সপ্তাহ ডেটা পাওয়া যাবে। প্রতি মাসে ১৫৩ টাকা রিচার্জে মিলবে ফ্রি ভয়েস কল, ফ্রি এসএমএস, জিও অ্যাপের সঙ্গে আনলিমিটেড ডেটা। এছাড়া প্রতি মাসে সমস্ত কিছুর কম্বিনেশন ও কেবলের মাধ্যমে টিভি দেখারও সুযোগ মিলবে ৩০৯ টাকার রিচার্জে। এছাড়া সকল জিও অ্যাপ সাপোর্ট করবে এই ফোনে।

১৫ আগস্ট থেকে পরীক্ষামূলকভাবে এই ফোন আনা হবে বাজারে। ২৪ অগাস্ট থেকে শুরু হবে বুকিং। বিকিংয়ের পর সেপ্টেম্বরের মধ্যেই পেয়ে যাবেন ফোন।

উল্লেখ্য, গত বছর সেপ্টেম্বরে জিও লঞ্চ করেছিল রিলায়েন্স গ্রুপ। যা শুধুমাত্র স্মার্টফোন ব্যবহারকারীদের মধ্যে সীমাবদ্ধ ছিল। কারণ জিও শুধুমাত্র ৪জি নেটওয়ার্ক সাপোর্ট করে। ফোন করার জন্য প্রয়োজন ভিওএলটিই সাপোর্টের।

আম্বানী এদিন বলেন, জিও আগামী এক বছরে গোটা ভারতের ৯৯ শতাংশ কভার করবে। ২জি এর চেয়ে ৪জি নেটওয়ার্কের কভারেজ হবে অনেক বেশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *