Find us on

শিলিগুড়িতে সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতির চেষ্টা
দার্জিলিং

শিলিগুড়ি, ৮ সেপ্টেম্বরঃ সোনার দোকানে ডাকাতি করতে এসে হাতেনাতে ধরা পড়ল তিন দুষ্কৃতী। আজ সন্ধ্যা ৬টা ৫০ মিনিট নাগাদ শিলিগুড়ির হিলকার্ট রোডে ঘটনাটি ঘটে। দুষ্কৃতীদের বন্দুকের গুলি লেগে আহত হন দোকানের সিকিউরিটি গার্ড। একইসঙ্গে পথ চলতি অপর এক ব্যক্তি আহত হন। বর্তমানে তারা দু’জনই জেলা হাসপাতালে চিকিত্সাধীন রয়েছেন।

এদিন সন্ধ্যা নাগাদ হিলকার্ট রোডের একটি সোনার দোকানে বন্দুক হাতে ঢুকে দোকানের সিকিউরিটি গার্ডের উপর গুলি চালায়। দোকানে থাকা সমস্ত সোনার গয়না ব্যাগে ভরতে শুরু করে। তবে দুষ্কৃতীরা পালানোর সময়ই পথ চলতি সাধারণ মানুষ তাদের ঘিরে ফেলে। এরপরই বেধড়ক মারধর করতে শুরু করেন উত্তেজিত জনতা। তারা দুষ্কৃতীদের কাছ থেকে সোনার গয়না ভরতি ব্যাগ উদ্ধার করেন। খবর পেয়ে শিলিগুড়ি থানার পুলিশ পৌঁছে উত্তেজিত জনতার কাছ থেকে তিন জনকে উদ্ধার করে জেলা হাসপাতালে পাঠায়। এদিকে আহত সিকিউরিটি গার্ডকেও জেলা হাসপাতালে ভরতি করা হয়েছে।

দুষ্কৃতীদের কাছ থেকে দুটি ৯ এমএম পিস্তল ও একটি রাইফেল উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে মোতায়ন রয়েছে বিশাল পুলিশ বাহিনী। পুলিশ কমিশনার নিরজ কুমার সিং ঘটনাস্থলে রয়েছেন।

বেশ নাটকীয় ভঙ্গিতেই ডাকাতির ছক কষেছিল দুষ্কৃতীরা। পুলিশের প্রাথমিক অনুমান, দুটি সোনার গয়না ভরতি ব্যাগ নিয়ে পালানোর চেষ্টা করেছিল দুষ্কৃতীরা। এরা তিনজনই মণিপুরের বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

ছবিঃ সূত্রধর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *