বৃহস্পতিবার, জুলাই ২০, ২০১৭


Find us on

চোটের কারণে বাইরে মুরলী, এলেন ধাওয়ান

নয়াদিল্লি, ১৭ জুলাইঃ ভারতীয় দল থেকে কব্জির চোটের জন্য দল থেকে ছিটকে গেলেন ওপেনার মুরলী বিজয়। বিসিসিআই একটি প্রেস রিলিজের মাধ্যমে জানিয়েছে, তামিল নাড়ুর এই খেলোয়াড়ের জায়গায় দলে আসতে চলেছেন শিখর ধাওয়ান। আগামী ২৬ জুলাই শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতের তিন ম্যাচের টেস্ট সিরিজ শুরু হতে চলেছে।

বোর্ড সচিব অমিতাভ চৌধুরী জানিয়েছেন, সোমবার অল ইন্ডিয়া সিনিয়র সিলেকশন কমিটি শ্রীলঙ্কা সফরে মুরলী বিজয়ের চোটের জন্য তাঁর পরিবর্তে ধাওয়ানের নাম নিয়েছে। তিনি আরও বলেন, অস্ট্রেলিয়ার ভারতে টেস্ট সিরিজ চলাকালীন ডান হাতের কব্জিতে চোট পেয়েছিলেন বিজয়। সেই ব্যাথাই একটি প্রস্তুতি ম্যাচের সময় ফের অনুভব করেছেন তিনি। বোর্ডের মেডিক্যাল টিম তাঁকে রিহ্যাবলিটেশন প্রোগ্রাম চালিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন।

কোহলি স্কোয়াড জুলাই থেকে শুরু হওয়া শ্রীলঙ্কা সফরে ৩টি টেস্ট ম্যাচ, ৫টি একদিনের ম্যাচ এবং ১টি টি২০ ম্যাচ খেলার জন্য পুরোপুরি তৈরি।

দলে রয়েছেন, বিরাট কোহলি(অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, চেতেশ্বর পুজারা, অজিঙ্কা রাহানে(সহ অধিনায়ক), রোহিত শর্মা, রবীনচন্দ্রন অশ্বীন, রবীন্দ্র জাদেজা, ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), ইশান্ত শর্মা, উমেশ যাদব, হার্দিক পান্ডিয়া, উমেশ যাদব, মহম্মদ শামী, কুলদ্বীপ যাদব, অভিনব মুকুন্দ।