Find us on

সানির চরিত্রে সানি নিজেই, তবে স্বামীর চরিত্রে কে?
শিরোনাম
সিনেমা ও বিনোদন

মুম্বই, ৬ মেঃ প্রাপ্তবয়স্কদের ছবি থেকে বলিউডে নিজের জায়গা করতে দীর্ঘ পথ পাড়ি দিয়েছেন সানি লিওন। এবার তাঁর জীবনের নানান অজানা তথ্য নিয়ে তৈরি হচ্ছে তাঁর বায়োপিক। ওয়েব সিরিজের আকারে তৈরি হতে চলা সানির এই বায়োপিকের নাম ‘করণজিৎ কৌরঃ দ্যা আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’।

সানি নিজেই করবেন তাঁর চরিত্র। ইতিমধ্যেই শুরু হয়েছে ছবির শ্যুটিং। তবে রিল লাইফে তাঁর রিয়েল লাইফ স্বামী ড্যানিয়েল বিবারকে দেখা যাবে না। সেই চরিত্রে অভিনয় করবেন দক্ষিণ আফ্রিকান অভিনেতা মার্ক বুকানর। ক্যামেরার সামনে একেবারেই নিজের বাস্তব চেহারায় দেখা দেবেন সানি লিওন। তাঁর চরিত্র বোঝার জন্য মার্ক বুকানর রোজ বৈঠক করছেন তাঁর সঙ্গে। পাশাপাশি, ছোট্ট সানি লিওনের চরিত্রে যে কিশোরী অভিনয় করছে, সেই রাইসা এক্স-এর ছবিও পোস্ট করেছেন সানি।

সোশ্যাল মিডিয়ায় সানি নিজে তাঁর বায়োপিক নিয়ে নিয়মিত আপডেট দিচ্ছেন ফ্যানদের। একটি ছবির সঙ্গে তাঁর ক্যাপশন- আমিই এ জন্য দোষী। ওয়াকিবহাল মহলের ধারণা, পর্ন ছবিতে কাজ করে কেরিয়ার শুরু করার জন্য নিজেকে দায়ী করেছেন সানি।

তবে ড্যানিয়েল কেন নিজের চরিত্রে অভিনয় করতে রাজি হননি, তার ব্যাখ্যা নিজেই দিয়েছেন গিটারিস্ট, অভিনেতা ড্যানিয়েন ওয়েবার। তিনি বলেন, ‘প্রথমে ভেবেছিলাম চরিত্রটা করব। পরে ভাবলাম ওয়েব সিরিজে অভিনয়ে সময় দেওয়ার থেকে যে কাজটা আমি প্রতিদিন করি তাতেই বেশি সময় দেওয়া উচিত। কারণ আমাকে কোম্পানির অনেক দায়িত্ব সামলাতে হয়।’

 

 

সানির ছোটোবেলার চরিত্রে অভিনয় করছে রাইসা এক্স

 

মার্ক বুকানরের সঙ্গে সানি

সানির চরিত্রে সানি নিজেই, তবে স্বামীর চরিত্রে কে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *