Find us on

এবার পদত্যাগের ইচ্ছা প্রকাশ প্রভুর, অপেক্ষা করতে বললেন মোদি
দেশ
প্রথম পাতা

নয়াদিল্লি, ২৩ আগস্টঃ চারদিনে উত্তরপ্রদেশে দুটি বড়সড় রেল দূর্ঘটনা। পরপর এমন দূর্ঘটনার জেরে টুইটারে পদত্যাগের ইচ্ছাপ্রকাশ করলেন রেলমন্ত্রী সুরেশ প্রভু। পাশাপাশি তিনি জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাঁকে অপেক্ষা করতে বলেছেন।

তিনি টুইটে লিখেছেন, নিজের সর্বশক্তি দিয়েছেন রেলের উন্নতির স্বার্থে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দশকের পর দশক ধরে চলে আসা গাফিলতি দূর করার জন্য সর্বস্তরে পদ্ধতিগত সংস্কারের চেষ্টা চালাচ্ছেন তিনি। এর ফলে নজিরবিহীন লগ্নি এসেছে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী যে নতুন ভারতের কথা বলছেন তাতে রেলকে দক্ষ ও আধুনিক করে তোলা প্রয়োজন।
রেলমন্ত্রী বলেছেন, পরপর দুর্ভাগ্যজনক রেল দুর্ঘটনায় তিনি খুবই ব্যথিত। এতগুলি মানুষের মৃত্যু ও আহত হওয়ার ঘটনায় কষ্ট পাচ্ছেন তিনি। তবে প্রধানমন্ত্রী তাঁকে অপেক্ষা করতে বলেছেন বলেও জানান তিনি টুইটে।

রেলমন্ত্রীর কাছে রেলবোর্ডের চেয়ারম্যান একে মিত্তল পদত্যাগপত্র পাঠিয়েছিলেন। কিন্তু তাঁর পদত্যাগপত্র গ্রহণ করা হয়নি বলেই দাবি করা হয় রেলমন্ত্রক সূত্রে।

 

  1. I met the Hon’ble Prime Minister taking full moral responsibility. Hon’ble PM has asked me to wait. (5/5)

  2. I am extremely pained by the unfortunate accidents, injuries to passengers and loss of precious lives. It has caused me deep anguish (4/5)

  3. New India envisioned by PM deserves a Rlys which is efficient and modern. I promise that is the path, on which Rlys is progressing now (3/5)

  4. Undr leadership of PM, tried 2 overcome decades of neglect thru systemic reforms in all areas leading 2 unprecedented investment& milestones

  5. In less than three years as Minister, I have devoted my blood and sweat for the betterment of the Railways (1/5)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *