Find us on

বন্যা পরিস্থিতি দেখতে রায়গঞ্জে পর্যটনমন্ত্রী, করলেন প্রশাসনিক বৈঠক
উত্তর দিনাজপুর
প্রথম পাতা

রায়গঞ্জ, ২২ আগস্টঃ বানভাসি এলাকা পরিদর্শন করলেন পর্যটন মন্ত্রী গৌতম দেব। মঙ্গলবার মন্ত্রীর সঙ্গে ছিলেন পঞ্চায়েত ও গ্ৰামোন্নয়ন দফতরের রাষ্ট্রমন্ত্রী গোলাম রব্বানী, জেলা পরিষদের সভাধিপতি আলেমা নূরি, জেলা শাসক আয়েশা রানী এ, মহকুমা শাসক টিএনশেরপা, বিডিও সহ জেলা প্রশাসনের একাধিক আধিকারিকেরা। বন্যায় ভেসে যাওয়া বিভিন্ন এলাকা পরিদর্শন করে বন্যাদুর্গতদের ত্রিপল ও শুকনো খাবার, জলের পাউচ বিলি করেন মন্ত্রী।

আজ সকাল দশটা নাগাদ প্রবল বৃষ্টিকে উপেক্ষা করে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ ব্লকের গৌরি গ্রাম পঞ্চায়েতের বস্তাসার এলাকা থেকে স্পিডবোটে অনন্তপুর, জুগিয়ামের, গোয়ালদহ, বিশাহার, দ্বীপনগর, দুপদুয়ার, নয়াটুলি, বালির পর, ইটাল, অমৃতখন্ড, বিরাহীমখন্ড গ্ৰামে বন্যার্ত মানুষজনদের সঙ্গে দেখা করে তাদের অবস্থার খোঁজখবর নেন মন্ত্রী। সেই সঙ্গে তুলে দেন সরকারি ত্রাণ।

কেন্দ্রের ভূমিকা নিয়ে তুলেছেন প্রশ্ন। এখনও জল না নামায় বন্ধ স্কুলের পঠনপাঠন। দুপুর সাড়ে ১২টা নাগাদ বাগজানা বিলে বন্যার্ত মানুষদের সঙ্গে দেখা করেন। এদিন দুপুর দেড়টা নাগাদ রায়গঞ্জের কর্ণজোড়ায় জেলা সার্কিট হাউসে জেলা প্রশাসনের আধিকারিকদের সঙ্গে নিয়ে বন্যা পরিস্থিতি নিয়ে আলোচনা করেন। এদিন গৌতম বাবু বলেন, বন্যা কবলিত এলাকায় পুনর্গঠনের ব্যাপারে আলোচনা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *