বুধবার, জুন ২৮, ২০১৭


Find us on

টুইটার অ্যাকাউন্ট থেকে সাসপেন্ড করায় তীব্র প্রতিক্রিয়া অভিজিতের

মুম্বই, ২৪ মেঃ অ্যাকাউন্ট সাসপেন্ড করার পরেই ট্যুইটারের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ বলিউড গায়ক অভিজিৎ ভট্টাচার্যের।

প্রসঙ্গত, মহিলাদের বিরুদ্ধে অশালীন মন্তব্য করার অভিযোগে মঙ্গলবার অভিজিতের অ্যাকাউন্ট সাসপেন্ড করে দেয় মাইক্রো ব্লগিং সাইট টুইটার। অভিজিতের বিরুদ্ধে অভিযোগ, জেএনইউ পড়ুয়া শেলা রশিদের একটি টুইটে রিটুইট করে তিনি মন্তব্য করেন, ওই মহিলা মধুচক্র চালান। এর প্রেক্ষিতে অভিজিতের বিরুদ্ধে মামলা দায়ের করেন শেলা। অভিযোগ জানানো হয় টুইটারের কাছেও। প্রথমে অভিজিতের টুইটটি মুছে দেওয়া হয়। এরপর তাঁর অ্যাকাউন্টিকেও সাসপেন্ড করে দেওয়া হয়। এই ঘটনার প্রেক্ষিতে শীলা বলেন, ‘সকলকে ধন্যবাদ। অভিজিৎ অশালীন মন্তব্য করেছিলেন টুইটারে। টুইটি আর নেই। সেটাকে মুছে দেওয়া হয়েছে।

তবে অভিজিৎ পিছু না হটে বুধবার বলেন, ‘জেএনইউ-এ ভারত বিরোধী কার্যকলাপ চলে। তার প্রতিবাদ করায় আমাকে আক্রমণ করা হচ্ছে। সম্প্রতি, অভিনেতা পরেশ রাওয়ালও দেশদ্রোহীদের বিরুদ্ধে প্রতিবাদ করেছিলেন। তাঁকেও গালিগালাজ করা হচ্ছে। তবে এসবের পরোয়া করি না। আমার যা ঠিক মনে হবে, তা-ই বলব।’

এদিকে, গায়ক অভিজিতের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা হিসেবে টুইটার অ্যাকাউন্টটি ব্লক করে দেওয়ায় গায়কের বন্ধু শিল্পী সনু নিগম টুইট করা বন্ধ করে দিয়েছেন। এদিন তিনি তাঁর অ্যাকাউন্টটি নিজেই মুছে দেন।